kalerkantho


বিএনপি জামায়াতের চার নেতাকর্মীসহ গ্রেপ্তার ২৬

প্রিয় দেশ ডেস্ক   

৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



দেশের বিভিন্ন স্থান থেকে বিএনপি-যুবদল এবং জামায়াতের চার নেতাকর্মীসহ ২৬ জনকে গ্রেপ্তার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

চাঁদপুর : ফরিদগঞ্জ পৌর এলাকায় পুলিশের ওপর হামলার ঘটনায় করা মামলায় এজাহারভুক্ত আসামি বিএনপি-যুবদলের তিন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁরা হলেন সেলিম হোসেন রাঢ়ী, ওলি আহমেদ ও কামরুল হাসান পরান।

গাইবান্ধা : সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন জামায়াতের সক্রিয় কর্মী আবুল কালাম আজাদকে গত শনিবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে নাশকতার একাধিক মামলা আছে বলে পুলিশ জানিয়েছে।

চুয়াডাঙ্গা : দামুড়হুদা উপজেলায় শিশু ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি ইসরাফিল আলমকে গত শনিবার রাতে মেহেরপুরের গাংনী থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরদিন রবিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে চুয়াডাঙ্গা কারাগারে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ : জেলার বিভিন্ন স্থানে গত শনিবার সন্ধ্যা থেকে গতকাল রবিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তাদের মধ্যে ছয়জন পরোয়ানাভুক্ত ও তিনজন নিয়মিত মামলার আসামি এবং একজন মাদক কারবারি।

কেশবপুর (যশোর) : কেশবপুর উপজেলার বুড়িহাটি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় করা মামলায় দপ্তরি-কাম-নৈশপ্রহরী মকছেদ আলীকে গতকাল গ্রেপ্তার করেছে পুলিশ।

ঝালকাঠি : পৌরসভার ইছানীল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে গতকাল ২৪৫ পিস ইয়াবাসহ পুলিশের হাতে ধরা পড়েছে দুই যুবক। তারা হলো মো. ওবায়দুল হক ও ইকবাল গাজী। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

রাজবাড়ী : সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে গত শনিবার রাতে পলাতক আসামি এবং মাদক কারবারিসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে গতকাল সকালে থানায় মামলা হয়েছে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : ২০৫ পিস ইয়াবাসহ মাদক কারবারি ও একাধিক মামলার আসামি শাহিন মণ্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে গোয়ালন্দ উপজেলা শহরের তোড়াইমোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


মন্তব্য