kalerkantho


সাবেক ইউপি সদস্যসহ তিনজনের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



যশোরের কেশবপুরে সাবেক ইউপি সদস্য, রাজবাড়ীতে ছাত্রী ও নাটোরে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

নাটোর : সদর উপজেলার গাজীর বিল এলাকায় মাঠে মিলেছে যুবক সুমন আহমেদের লাশ। খবর পেয়ে পুলিশ গতকাল মঙ্গলবার সকালে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সুমন হয়বতপুর উত্তরপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে। সদর থানার ওসি মশিউর রহমান জানান, সুমনকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

কেশবপুর (যশোর) : কেশবপুর উপজেলার গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য তমেজউদ্দিনের লাশ উদ্ধার করা হয়েছে। ছেলে মিজানুর রহমানের কাছ থেকে অভিযোগ পেয়ে গত সোমবার সন্ধ্যায় তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল মঙ্গলবার ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়।

রাজবাড়ী : সদর উপজেলার ইন্দ্রনারায়ণপুর গ্রাম থেকে গত সোমবার রাতে স্কুলছাত্রী শান্তা খাতুনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে একই গ্রামের সালাম শেখের মেয়ে ও আহলাদীপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। শান্তা পাঁচ বছর ধরে ক্যানসারে ভুগছিল। এ ব্যাপারে রাজবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মাহাবুবুর রহমান জানান, ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা।


মন্তব্য