kalerkantho


শীতার্তরা পেল শীতবস্ত্র

প্রিয় দেশ ডেস্ক   

১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০



শীতার্তরা পেল শীতবস্ত্র

ব্রাহ্মণবাড়িয়ায় বিতরণ করা হচ্ছে শীতবস্ত্র। ছবি : কালের কণ্ঠ

ব্রাহ্মণবাড়িয়া, মানিকগঞ্জ, রংপুর ও হবিগঞ্জের বিভিন্ন স্থানে গত বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া : ‘তারুণ্যের জয়’ সংগঠনের পক্ষ থেকে নবীনগরে বেদে পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ে ২০০ জনের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি শহীদুল ইসলামের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মির্জা নিয়ামত, আবীর, শাহজাদা, মাসুম, রিফাত, অপু, ইনান, তানভীর, সাকিব মির্জা, শামসুল হুদা প্রমুখ। শহিদুল ইসলাম জানান, সংগঠনটি বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়।

মানিকগঞ্জ : সদর ও সাটুরিয়া উপজেলার এক হাজার দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন রাবেয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. রফিকুল ইসলাম। বৃহস্পতিবার রাত ১০টা থেকে সদর ও সাটুরিয়া উপজেলার বিভিন্ন বাসস্ট্যান্ড, বাজার ও বস্তি এলাকায় সাটুরিয়া ফার্স্ট গ্রুপের সদস্যদের সহায়তায় কম্বল বিতরণ করেন তিনি।

রংপুর : বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশন রংপুর জেলা শাখার পক্ষ থেকে শুক্রবার শহরের ইন্টারন্যাশনাল গ্রামার স্কুল (আইজিএস) চত্বরে ৪০০ শীতার্ত দুস্থ শিশুদের মধ্যে নতুন সোয়েটার বিতরণ করা হয়েছে। এ সময় রংপুর জেলা রেজিস্টার মকবুল হোসেনসহ অনেকেই উপস্থিত ছিল।

হবিগঞ্জ : গতকাল শুক্রবার জেলা শহরের হাই স্কুল অ্যান্ড কলেজে মাঠে পাঁচ শতাধিক ভিক্ষুকের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু প্রমুখ। এ ছাড়া একই দিন সকাল থেকে দুপুর পর্যন্ত চুনারুঘাট উপজেলার নালুয়া, চাকলাপুঞ্জি ও রামগঙ্গা চা-বাগানে শ্রমিকদের মধ্যে কম্বল বিতরণ করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।


মন্তব্য