kalerkantho


পঞ্চগড়ে বাবার ট্রাক্টরের চাপায় প্রাণ গেল শিশুর

বিভিন্ন স্থানে আরো চারজন নিহত

প্রিয় দেশ ডেস্ক   

১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



পঞ্চগড়ের বোদায় বাবার ট্রাক্টরের চাপায় প্রাণ গেছে ছেলেশিশুর। ময়মনসিংহের সদর ও ভালুকা, সিরাজগঞ্জের বেলকুচি, হবিগঞ্জের নবীগঞ্জে ছাত্রীসহ আরো চারজন নিহত এবং কমপক্ষে ৪৯ জন আহত হয়েছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

পঞ্চগড় : বোদা উপজেলায় বাবার ট্রাক্টরের চাপায় প্রাণ গেছে সাড়ে তিন বছরের ছেলে মিনহাজ হোসেনের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার ডাঙ্গাপাড়া এলাকায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বিকেলে ট্রাক্টর নিয়ে বাড়ি ফেরেন আব্দুল মান্নান। এ সময় বাবাকে দেখতে দৌড়ে ঘর থেকে বের হয় ছেলে মিনহাজ। হঠাৎ সে ট্রাক্টরটির সামনে চলে যায়। এতে ট্রাক্টরটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই সে মারা যায়। বোদা থানার ওসি এ কে এম নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

সিরাজগঞ্জ : বেলকুচি উপজেলায় বাসের চাপায় রিকশাভ্যানের আরোহী কলেজছাত্রী চৈতি খাতুন নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুই কলেজছাত্রীসহ চারজন। গতকাল শনিবার সকালে সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের চালা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চৈতি বেলকুচি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল। আহতরা হলো ওয়াদুদ মোল্লা, তাঁর স্ত্রী লাভলী খাতুন এবং কলেজছাত্রী আঁখি খাতুন ও খাদিজা খাতুন।

ভালুকা (ময়মনসিংহ) : ঘন কুয়াশার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলায় সাত ঘণ্টার মধ্যে ছয়টি দুর্ঘটনা ঘটেছে। এতে দুজন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়। গতকাল শনিবার ভোর ৪টা থেকে সকাল ১১টার মধ্যে মহাসড়কের উপজেলার মেহেরাবাড়ী থেকে ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি পর্যন্ত বিভিন্ন স্থানে এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো গফরগাঁওয়ের বারা গ্রামের কলিম উল্যার ছেলে মোটরসাইকেলচালক হুমায়ুন কবীর ও গৌরীপুরের ইসমত বড়বাগের জব্বার আলীর ছেলে লেগুনাযাত্রী শাজাহান সাজু। আহতদের মধ্যে পাঁচজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে আহত হয়েছে কমপক্ষে ২০ জন। গতকাল শনিবার দুপুরে মহাসড়কের নবীগঞ্জ উপজেলার সতহাইয়াল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ : সদর উপজেলার দাপুনিয়ায় নিয়ন্ত্রণহীন ট্রাকের চাপায় প্রাণ গেছে শফিকুল ইসলামের (৪০)। গতকাল শনিবার বিকেলে ময়মনসিংহ-ফুলবাড়িয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।


মন্তব্য