kalerkantho


গফরগাঁওয়ে উন্নয়ন মেলায় চুরি

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ আয়োজিত উন্নয়ন মেলায় গত শুক্রবার রাতে মত্স্য অধিদপ্তরের অ্যাকোয়ারিয়ামের বৈদ্যুতিক মোটর ও পাইপ চুরি হয়েছে। এতে অ্যাকোয়ারিয়ামে থাকা গোল্ড ফিস, মিল্ক ফিসসহ বিভিন্ন প্রজাতির প্রায় ২০ হাজার টাকার মাছ মরে নষ্ট হয়েছে।

উপজেলা সিনিয়র মত্স্য কর্মকর্তা জহিরুল ইসলাম আকন্দ বলেন, ‘শুক্রবার রাতে কে বা কারা অ্যাকোয়ারিয়ামের বৈদ্যুতিক মোটর, পাইপসহ পুরো সেট চুরি করে নিয়ে গেছে। এত নিরাপত্তার মধ্যে চুরি হওয়াটা দুঃখজনক ব্যাপার। নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. শামীম রহমান বলেন, ‘এটি বিচ্ছিন্ন, অমানবিক ও লজ্জাজনক একটি ঘটনা।’

সৈয়দপুরে মোটরসাইকেল চুরি

এদিকে সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি জানান, সৈয়দপুর উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের শাইল্ল্যার মোড় এলাকায় গতকাল শুক্রবার সন্ধ্যায় একটি মোটরসাইকেল চুরি হয়েছে। ভুক্তভোগী মো. মশিউর রহমান হেলাল জানান, তাঁর বাড়ি উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের সৈয়দপুর-পার্বতীপুর সড়কের শাইল্ল্যার মোড় এলাকায়। গত শুক্রবার সন্ধ্যায় তিনি তাঁর ১০০ সিসি মোটরসাইকেলটি বাইরে রেখে বাড়ির ভেতরে ঢোকেন। কিছুক্ষণ পর তিনি বের হয়ে দেখেন তাঁর মোটরসাইকেলটি আর সেখানে নেই। পরে এলাকায় অনেক খোঁজাখুঁজি করেও তা আর পাওয়া যায়নি। মশিউর গ্রামীণফোনের ডিস্ট্রিবিউটর সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের মেসার্স সরকার এন্টারপ্রাইজের কর্মকর্তা। পরে চুরির বিষয়টি সৈয়দপুর থানা পুলিশকে জানানো হয়েছে।


মন্তব্য