kalerkantho


গোপালগঞ্জে সড়ক কেড়ে নিল বিশ্ববিদ্যালয় ছাত্রীর প্রাণ

ভালুকা সুনামগঞ্জ দেবহাটায় আরো তিনজনের মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

১৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০



গোপালগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত হয়েছেন। এর প্রতিবাদে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে অন্য শিক্ষার্থীরা। আলাদা দুর্ঘটনায় ময়মনসিংহের ভালুকা, সাতক্ষীরার দেবহাটা ও সুনামগঞ্জে আরো তিনজন মারা গেছে। 

গোপালগঞ্জ : পিকআপ ভ্যানের চাপায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী চম্পা মণ্ডল নিহত হয়েছেন। গত শনিবার রাতে সদর উপজেলার ঘোনাপাড়া মোড়ে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। চম্পা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ও খুলনার দাকোপের ডালিয়াখালী গ্রামের সুদেব মণ্ডলের মেয়ে ছিলেন। দুর্ঘটনার পর অন্য শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের সামনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক ঘণ্টাখানেক অবরোধ করে রাখে। এ ছাড়া ঢাকা-খুলনা মহাসড়ক এক ঘণ্টা অবরোধ করে রেখে বিক্ষোভ দেখায় তারা।

সাতক্ষীরা : দেবহাটা উপজেলায় গাড়িচাপায় প্রাণ গেছে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৫০)। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল সকালে উপজেলার দেবীশহর মহিলা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কে।

সুনামগঞ্জ : মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেছে রিকশাচালক রমজান আলীর। গতকাল রবিবার বিকেলে সদর উপজেলার কামারগাঁওয়ে হালুয়ারঘাট-মঙ্গলকাটা সড়কে এ দুর্ঘটনা ঘটে। রমজান মঙ্গলকাটা গ্রামের জনাব আলীর ছেলে।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকা উপজেলায় রাসেল স্পিনিং মিলের শ্রমিকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে একজন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছে।


মন্তব্য