kalerkantho


মুন্সীগঞ্জে প্রবাসী হত্যা মামলায় গ্রেপ্তার স্ত্রী

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৬ জানুয়ারি, ২০১৮ ০০:০০



সৌদিপ্রবাসী দীন ইসলাম হত্যা মামলায় স্ত্রী সাবিনা ইয়াসমিন রুনাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে মুন্সীগঞ্জ সদরের পূর্ব শীলমন্দির গ্রামে স্বামীর বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। সাবিনাকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার পুলিশে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। মামলাটি নাসিরনগর থানায় করা হয়েছে।

মামলার বাদী দীন ইসলামের চাচা শাহ আলম জানান, ১০ বছর আগে তাঁর ভাতিজার সঙ্গে সাবিনার বিয়ে হয়। এক বছর ধরে তাঁদের মধ্যে কলহ চলছিল। সম্প্রতি ১০ দিনের ছুটিতে সৌদি থেকে দেশে আসেন তাঁর ভাতিজা। গত ১০ জানুয়ারি স্ত্রী সাবিনাকে আনতে শ্বশুরবাড়ি নাসিরনগরের গুনিয়াউক গ্রামে যান দীন ইসলাম। পরদিন রাতে সাবিনা ও তাঁর বাড়ির লোকজন দীন ইসলামের মাথায় গুরুতর জখম করে বলে বাদীর অভিযোগ। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর ভাতিজার মৃত্যু হয়। শ্বশুরবাড়ির লোকজন খবর দিলে তাঁরা হাসপাতালে গিয়ে শুধু লাশ পান। এ সময় ভাতিজার স্ত্রীসহ শ্বশুরবাড়ির কাউকে পাওয়া যায়নি। পরে এ ঘটনায় তিনি সাবিনাকে প্রধান আসামি করে নাসিরনগর থানায় হত্যা মামলা করেন। অন্য আসামিরা হলেন সাবিনার ভাই মুন্সী হৃদয় মিয়া, মুন্সী সেলিম মিয়া ও চাচাতো ভাই ইমন মিয়া।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মঞ্জুর হোসেন জানান, গতকাল সকালে দীন ইসলামের বাড়ি থেকে সাবিনাকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে নাসিরনগর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


মন্তব্য