kalerkantho


কেরানীগঞ্জে ব্রিজের নিচে অর্ধগলিত মাথা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



কেরানীগঞ্জ মডেল থানার নিমতলী ব্রিজের নিচে অজ্ঞাতপরিচয় পুরুষের অর্ধগলিত মাথা পাওয়া গেছে। খবর পেয়ে তারানগর পুলিশ ক্যাম্পের সদস্যরা গতকাল বুধবার মাথাটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তসহ ডিএনএ পরীক্ষার নমুনা সংরক্ষণের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠান।

ক্যাম্পটির ইনচার্জ উপপরিদর্শক (্এসআই) এখলাছ উদ্দিন শাহ জানান, কলমারচরের লোকজন গতকাল দুপুরে নিমতলী ব্রিজ দিয়ে চলাচলের সময় মাথাটি দেখতে পায়। পরে তারা বিষয়টি থানা-পুলিশকে জানায়। থানা থেকে খবর দেওয়া হলে তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে হলুদ রঙের শাড়ির ওপর থেকে মাথাটি উদ্ধার করেন।

এসআই আরো জানান, মাথাটি ১৫-২০ দিন আগের হবে। শাড়িটি নতুন, তবে অনেক দিন ধরে পড়ে থাকায় পুরনো মনে হচ্ছে। অর্ধেক গলে যাওয়ায় মুখমণ্ডলে কোনো আঘাতের চিহ্ন আছে কিনা বোঝা যাচ্ছে না।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, গত ২ জানুযারি ব্রিজ এলাকা থেকে একজনের হাত-পা ও মাথাবিহীন লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, গতকাল উদ্ধার হওয়া মাথাটি তাঁর। ডিএনএ পরীক্ষার রিপোর্ট পেলে বিষয়টি পরিষ্কার হবে। লাশ উদ্ধারের ঘটনায় করা মামলার সঙ্গে মাথা পাওয়ার ঘটনাটি যোগ করা হবে। এর আগে সাধারণ ডায়েরি (জিডি) করা হবে বলেও ওসি জানান।


মন্তব্য