kalerkantho


বিভিন্ন অভিযোগে গ্রেপ্তার ১০

প্রিয় দেশ ডেস্ক   

১৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০



তিন জেলায় ভুয়া কাবিন রেজিস্ট্রারসহ বিভিন্ন অভিযোগে ১০ জন গ্রেপ্তার হয়েছে গত বুধবার রাতে।

টাঙ্গাইল : কালিহাতী উপজেলার সহদেবপুর খেলার মাঠ এলাকায় রাত আড়াইটার দিকে ডাকাতির প্রস্তুতিকালে দেশি অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো সিরাজগঞ্জ সদর উপজেলার দাওভাঙ্গা গ্রামের সেলিম উদ্দিন ওরফে আশরাফ, উল্লাপাড়ার বড়ঘোনা গ্রামের রাসেল মাহমুদ সবুজ ওরফে নয়ন, বেতকান্দি গ্রামের মেহেদী হাসান ওরফে শুকুর, রামকান্তপুর গ্রামের নূর ইসলাম, সলঙ্গা উপজেলার মাহমুদপুর ভ্যাংরী গ্রামের রাশেদুল ইসলাম ওরফে রাসেল ও ঢাকার ধামরাই উপজেলার বাউটিয়া গ্রামের নাজিম উদ্দিন। কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, ওই ছয় ডাকাতের কাছ থেকে তিনটি ছুরি, তালা ও দরজা ভাঙায় ব্যবহৃত দুটি যন্ত্র, পাঁচটি মোবাইল ফোনসেট, একটি মাংকি টুপি ও পাঁচটি হাফপ্যান্ট উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। থানায় তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গোপালগঞ্জ : শহরের মিয়াপাড়া থেকে দুই ভুয়া কাবিন রেজিস্ট্রারকে আটক করেছে পুলিশ। তারা হলো মিয়াপাড়ার মিজানুর রহমান সিকদার (৪২) ও মান্দারতলা এলাকার বাবুল মুন্সী (৩৭)। গোপালগঞ্জ সদর থানার ওসি মো. সেলিম রেজা জানান, আটক দুজনের রেজিস্ট্রেশন নেই। তারা বাল্যবিয়েসহ আইনবহির্ভূতভাবে বিয়ে পড়িয়ে আসছিল। এ ব্যাপারে রাতেই একটি মামলা করা হয়েছে। বৃহস্পতিবার পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠায় পুলিশ।

গোয়ালন্দ (রাজবাড়ী) : উপজেলার পোড়াভিটা এলাকায় রাতে অভিযান চালিয়ে পুলিশ ২০০ গ্রাম গাঁজাসহ আমীন মণ্ডল ও হাবি খাঁ নামের দুই মাদক কারবারিকে আটক করেছে। তাদের বাড়ি দৌলতদিয়া ইউনিয়নের হোসেন মণ্ডলপাড়া ও সিদ্দিক কাজীরপাড়া গ্রামে। গোয়ালন্দ ঘাট থানার এসআই জাহিদুল ইসলাম বলেন, ‘এ ব্যাপারে রাতেই থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা করা হয়।’


মন্তব্য