kalerkantho


টঙ্গিবাড়ীতে ব্যবসায়ীর ওপর হামলা

প্রতিবাদে সড়ক অবরোধ, বিক্ষোভ

দুই পক্ষের মধ্যে ধাওয়াধাওয়ি

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০



প্রতিবাদে সড়ক অবরোধ, বিক্ষোভ

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে ব্যবসায়ী রাসেল ব্যাপারীর ওপর হামলার প্রতিবাদে গতকাল সড়ক অবরোধ ও বিক্ষোভ করে এলাকাবাসী। ছবি : কালের কণ্ঠ

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে ওয়ার্কশপ ব্যবসায়ী মো. রাসেল বেপারীর ওপর দুই দফা হামলার প্রতিবাদে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করে তারা। শেষে বাড়ি ফেরার পথে ‘দুর্বৃত্তরা’ তাদের ধাওয়া দিলে দুই পক্ষের মধ্যে ধাওয়াধাওয়ি হয়।

জানা যায়, গতকাল সকালে মুন্সীগঞ্জ-শ্রীনগর সড়কের পাইকপাড়া চৌরাস্তা এলাকায় অবরোধসহ মানববন্ধন করে এলাকাবাসী। এর আগে তারা আব্দুল্লাহপুর থেকে মিছিল নিয়ে সেখানে এসে বিক্ষোভ দেখায়। অবরোধের কারণে সড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়। কর্মসূচি শেষে বাড়ি ফেরার পথে আব্দুল্লাহপুর বাজার এলাকায় ‘দুর্বৃত্তরা’ তাদের ধাওয়া দেয়। এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়াধাওয়ির ঘটনা ঘটে।

প্রসঙ্গত, গত সোমবার সন্ধ্যায় ঘুড়ি ওড়ানো নিয়ে আব্দুল্লাহপুরের শেখপাড়া গ্রামের ওয়ার্কশপ ব্যবসায়ী রাসেলের ছেলে তানভীরকে মণ্ডলবাড়ির জুবায়ের গং মারধর করে আটকে রাখে। খবর পেয়ে রাসেল ঘটনাস্থলে গেলে তাঁকে পেটানো হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে চিকিৎসক তাঁকে এক্স-রে করতে বলেন। রাতে বাইরে এক্স-রে করতে এলে টঙ্গিবাড়ী সেতুর কাছ থেকে রাসেলকে তুলে নিয়ে পেটানো ও ছুরিকাঘাত করা হয়। তিনি এখন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় জুবায়ের, সাদ্দাম বেপারী, শওকত বেপারী, মিলনসহ আটজনের বিরুদ্ধে মামলা হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।


মন্তব্য