kalerkantho


কেরানীগঞ্জে আগুনে দগ্ধ দুই হোটেল কর্মচারী

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০



দক্ষিণ কেরানীগঞ্জে চুলা জ্বালাতে গিয়ে সিলিন্ডার গ্যাসের আগুনে দুই হোটেল কর্মচারী দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী এলাকার হাসান করপোরেশন মার্কেটে অবস্থিত ‘খাবার বাড়ি রেস্টুরেন্টে’ এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রেস্টুরেন্টের ব্যবস্থাপক মোসলেম উদ্দিন রাজু জানান, সকাল সাড়ে ৮টার দিকে হোটেলের কর্মচারী হাবিব (৩৫) রান্নাঘরের গ্যাসের চুলা জ্বালাতে যান। এ সময় দিয়াশলাই (ম্যাচ) দিয়ে আগুন জ্বালানোর সঙ্গে সঙ্গে বিকট শব্দ হয়ে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে হাবিব ও রান্নাঘরে থাকা আরেক কর্মচারী আলী হোসেন (২৮) গুরুতর আহত হন। এ সময় হোটেলে নাশতা করতে বসা লোকজন দৌড়াদৌড়ি করে বের হয়ে যায়। এ ঘটনার পর থেকে রেস্টুরেন্টটি বন্ধ রয়েছে।

জাল টাকাসহ আটক ২

কেরানীগঞ্জে ৫০০ টাকার ১৬টি জাল নোটসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাতে রুহিতপুরের বোডিং এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক হওয়া ব্যক্তিরা হলেন মো. আরিফুল ইসলাম (২৪) ও জিন্নাত আলী (২৫)। দুজনের বাড়ি কেরানীগঞ্জের মুগারচর এলাকায়।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই বিজন কুমার দাস জানান, রুহিতপুর এলাকায় রাতে পুলিশের টহল গাড়ি দেখে দুই যুবক দৌড়ে পালানোর চেষ্টা করে। বিষয়টি সন্দেহ হলে ধাওয়া দিয়ে পুলিশ তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ১৬টি ৫০০ টাকার জাল নোট পাওয়া যায়।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, তাদের বিরুদ্ধে মামলা করা করেছে। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।


মন্তব্য