kalerkantho


ময়মনসিংহে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

মধুখালীতে নববধূকে শ্বাসরোধে হত্যা

প্রিয় দেশ ডেস্ক   

২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ময়মনসিংহে ছিনতাইকারীর ছুুরিকাঘাতে কলেজছাত্র খুন হয়েছেন। ফরিদপুরের মধুখালীতে নববধূকে শ্বাসরোধে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদকদের পাঠানো খবরে :

ময়মনসিংহ : শহরে ছিনতাইকারীর ছুুরিকাঘাতে কলেজছাত্র ইব্রাহীম খলিল খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে পাটগুদাম ব্রিজ মোড়ের বাসস্ট্যান্ডসংলগ্ন বলাশপুর এলাকায়। ইব্রাহীম সরকারি আনন্দমোহন কলেজে ইসলামী স্টাডিজ বিভাগে দ্বিতীয় বর্ষে পড়তেন। এ ঘটনায় ছিনতাইকারী সাদ্দামকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে গফরগাঁওয়ের বাড়িতে যাচ্ছিলেন ইব্রাহীম। পথে ছিনতাইকারীরা তাঁর মোবাইল ফোন কেড়ে নিতে চাইলে তিনি বাধা দেন। এ সময় ছিনতাইকারীদের সঙ্গে তাঁর ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ইব্রাহীমকে ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রসঙ্গত, এর আগে একই এলাকায় ছিনতাইকারীদের ছুুরিকাঘাতে খুন হন বিকাশের এজেন্ট। এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, ছিনতাইকারীদলটিকে শনাক্ত ও আটকের চেষ্টা চলছে।

ফরিদপুর : মধুখালী উপজেলায় নববধূ মারুফা বেগমকে শ্বাসরোধে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাতে ডুমাইন পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পালিয়ে যাওয়ার সময় প্রতিবেশীরা অভিযুক্ত স্বামী সাইফুল ইসলাম সাদ্দামকে আটক করে পুলিশে দেয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। মারুফা ডুমাইন রামলাল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ত। পুলিশ, এলাকাবাসী ও নববধূর স্বজনরা জানান, চার মাস আগে ডুমাইন গ্রামের জাফর শেখের (মৃত) মেয়ে মারুফার সঙ্গে পাশের আড়পাড়া গ্রামের আহমদ শেখের (মৃত) ছেলে সাদ্দামের বিয়ে হয়। কয়েক দিন আগে মেয়ে মারুফার শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন মা দীপালী বেগম। বৃহস্পতিবার রাতে পাশের ঘরে ছটফট করছিল মেয়ে। টের পেয়ে মা ঘরটিতে ঢুকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় আঁড়ার সঙ্গে মারুফাকে ঝুলতে দেখেন।


মন্তব্য