kalerkantho


নারায়ণগঞ্জে মওদুদ

যেই বাঁধ তারা তৈরি করেছে তা ভেঙে যাবে

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, এবার আর ছাড় দেওয়া হবে না। দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে দেওয়া হবে না। আর ফাঁকা মাঠেও গোল দিতে দেওয়া হবে না। যেই বাঁধ তারা তৈরি করেছে, সেই বাঁধ ভেঙে যাবে। কোনো সরকারই শেষ সরকার নয়, এই সরকারও শেষ সরকার নয়। শনিবার নারায়ণগঞ্জের বন্দরের সোনাকান্দায় হেভেন কমিউনিটি সেন্টারে মহানগর বিএনপির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মওদুদ আহমদ এসব কথা বলেন।

মওদুদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জাতির জনক উল্লেখ করে বলেন, ‘কে জাতির জনককে হত্যা করল, আওয়ামী লীগ। তখন তারাই ক্ষমতায় ছিল। এখনো তাদের অনেকে জীবিত আছে। পার্লামেন্টে রয়েছে। তারাই তাদের দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে।’ আওয়ামী লীগের প্রতি ইঙ্গিত করে মওদুদ বলেন, ‘আপনারা বলেন, বিএনপি নেই। বিএনপি যদি না থাকত তাহলে ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন স্থগিত করলেন কেন? নির্বাচন স্থগিত করে তারা ধরা পড়ে গেছে।’

মহানগর বিএনপির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে বক্তব্য দেন এ টি এম কামাল, ফখরুল ইসলাম মজনু, আতাউর রহমান মুকুল, হাজী নুরুদ্দিন,  জাকির হোসেন, আয়েশা সাত্তার, আব্দুস সবুর খান সেন্টু, আবু আল ইউসুফ খান টিপু, আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল, ফারুক হোসেন, আবুল কাউসার আশা প্রমুখ।


মন্তব্য