kalerkantho


ফতুল্লায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চোর সন্দেহে রাসেল মিয়া (৩৪) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার ভোরে ফতুল্লার ভোলাইল মরাখালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত রাসেল নারায়ণগঞ্জ সদর উপজেলার পুরাতন সৈয়দপুর সরদার বাড়ি এলাকার মৃত আলী বকশের ছেলে। তিনি ভোলাইল গেদ্দার বাজার এলাকায় ভাড়াটিয়া হিসেবে থাকতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক গোলাম মোস্তফা জানান, ভোলাইল মরাখালপাড় এলাকায় একটি বাড়ি থেকে পালসার ব্র্যান্ডের মোটরসাইকেল নিয়ে দুই চোর পালানোর সময় এলাকাবাসী ধাওয়া করে। স্থানীয় বালুর মাঠে মোটরসাইকেল নিয়ে রাসেল পড়ে যায়। এ সময় তার সঙ্গে থাকা অন্যজন পালিয়ে গেলেও এলাকার কয়েকজন যুবক রাসেলকে ধরে গণধোলাই দেয়। পরে স্থানীয়রা আহত রাসেলকে ৩০০ শয্যার নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে তদন্ত চলছে।

এদিকে নিহত রাসেলের বড় ভাই গোলাম হোসেনের দাবি, রাসেল এলাকায় কাঁচা তরকারির ব্যবসা করত। রবিবার ভোরে ভোলাইল মরাখালপাড় এলাকায় আলতাফ মিয়ার ছেলে ইমরান, তানভীরসহ কয়েকজন মিলে পূর্বশত্রুতাবশত রাসেলকে পিটিয়ে হত্যা করে। ঘটনাটি ভিন্ন খাতে নিতে তারা এখন রাসেলকে চোরের অপবাদ দিচ্ছে।


মন্তব্য