kalerkantho


শরীয়তপুরে শ্রমিক হত্যা

রায়পুরে গৃহবধূর ঝুলন্ত লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৪ মার্চ, ২০১৮ ০০:০০



শরীয়তপুরে ইটভাটা শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় করা মামলায় তাঁর চার সহকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। লক্ষ্মীপুরের রায়পুরে গৃহবধূর ঝুলন্ত লাশ মিলেছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

শরীয়তপুর : সদর উপজেলায় ইটভাটা শ্রমিক আলমগীর হোসেন মিয়াকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে সহকর্মীদের বিরুদ্ধে। গত সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় সদর হাসপাতালে তিনি মারা যান। আলমগীর খিলগাঁও গ্রামে ‘তালুকদার ব্রিকফিল্ড’-এ কাজ করতেন। তিনি কিশোরগঞ্জের ইটনার এলানজুরি গ্রামের জামির হোসেন মিয়া ও আনোয়ারা বেগমের ছেলে। এ ঘটনায় আনোয়ারা আটজনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেছেন। চার শ্রমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

লক্ষ্মীপুর : রায়পুর পৌরসভার নতুনবাজার এলাকায় ভাড়া বাসা থেকে গৃহবধূ আফসানা আক্তার বিউটির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে লাশটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। বিউটি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আবদুল মান্নান ও কোহিনুর বেগমের মেয়ে। ঘটনার পর থেকে তাঁর স্বামী আল আমিন পলাতক। মা কোহিনুরের অভিযোগ, টাকার জন্য তাঁর মেয়েকে গত সোমবার রাতের যেকোনো সময় হত্যা করেছে স্বামী। এরপর লাশ ঘরে ঝুলিয়ে রেখেছে। ঘটনার পর থেকে তাকে (আল আমিন) পাওয়া যাচ্ছে না।


মন্তব্য