kalerkantho


কারবারিকে ধরিয়ে দিল মাদকবিরোধীরা

৪ জেলায় গ্রেপ্তার ৯, অন্যত্র একজনের কারাদণ্ড

প্রিয় দেশ ডেস্ক   

১৩ জুন, ২০১৮ ০০:০০



১০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় মাদকবিরোধী সংগঠন ‘গোয়ালনগর মাদকবিরোধী শক্তি’র নেতারা। ঘটনাটি ঘটেছে গত সোমবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের মাইজখোলা গ্রামে। আটককৃতরা হলো কিশোরগঞ্জের অষ্টগ্রামের আলমনগর গ্রামের দীঘির পাড়ের আক্কাস মিয়ার ছেলে মো. রাসেল মিয়া ও একই এলাকার চান্দু মিয়ার ছেলে মো. সাইফুল মিয়া। নাসিরনগর থানার ওসি মো. আবু জাফর জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলার পর গতকাল মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

অন্যদিকে হবিগঞ্জে দুই মাদক কারবারি, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকসহ মো. রজব আলী ও তার স্ত্রী জামিলা খাতুন, পটুয়াখালীর কলাপাড়ায় দুই কেজি গাঁজাসহ মো. এরশাদ গাজী ও তার ভাতিজার স্ত্রী আয়শা বিবি এবং নওগাঁর নিয়ামতপুরে ২০২ বোতল ফেনসিডিলসহ তিন নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার থেকে গতকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসব ঘটনায় চারটি মামলা হয়েছে।

এ ছাড়া মেহেরপুরে মাদক মামলায় আত্তাব আলীকে (৬০) পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। মেহেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নুরুল ইসলাম গতকাল রবিবার দুপুরে এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আত্তাব আলী সদর উপজেলার শুভরাজপুর গ্রামের কুড়িল মণ্ডলের ছেলে। রাষ্ট্রপক্ষে মামলাটি চালান অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) কাজী শহীদুল হক। আসামিপক্ষে ছিলেন মীনা পাল।

 


মন্তব্য