kalerkantho


কালিহাতীতে সংঘর্ষের ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি   

১২ জুলাই, ২০১৮ ০০:০০



টাঙ্গাইলের কালিহাতীতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে সখীপুর উপজেলার সাফিয়ারচালা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটকরা হলো কালিহাতী উপজেলা সদরের সাতুটিয়া এলাকার শান্ত মিয়া, কালিহাতী শহরের রুমেল মিয়া ও উপজেলার ঝগড়মান এলাকার স্বাধীন হোসেন। গতকাল বুধবার আদালতের মাধ্যমে তাদের টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।

কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, মঙ্গলবার কালিহাতীতে সংঘর্ষ ও সড়ক অবরোধ করে বিক্ষোভের সময় শান্ত, রুমেল ও স্বাধীনকে গ্রেপ্তারের দাবি তোলে আওয়ামী লীগের নেতারাসহ স্থানীয় ব্যবসায়ী ও শ্রমিকরা। তবে ওই ঘটনায় কেউ থানায় কোনো মামলা করেনি। মঙ্গলবার রাতে সখীপুর উপজেলার সাফিয়ারচালা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সম্প্রতি কালিহাতীতে মারামারির এক ঘটনার মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। মঙ্গলবারের ঘটনায় মামলা হলে তাদের শ্যোন অ্যারেস্ট দেখানো হবে।

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পুরনো ভবন নিলামকে কেন্দ্র করে মঙ্গলবার আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কালিহাতী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ ও পৌরসভা শ্রমিক লীগ নেতা রাইসুল ইসলাম রাসেল আহত হন। রাসেলকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। এর প্রতিবাদে কালিহাতী বাসস্ট্যান্ডে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ করে বিভিন্ন ব্যবসায়ী ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 



মন্তব্য