kalerkantho


বাহুবলে পুলিশের মোটরসাইকেলে ইয়াবা পাচার

এএসআই প্রত্যাহার

হবিগঞ্জ প্রতিনিধি   

১২ জুলাই, ২০১৮ ০০:০০



বাহুবলে পুলিশের মোটরসাইকেলে ইয়াবা পাচার

এএসআই কবীর

হবিগঞ্জের বাহুবলে পুলিশের মোটরসাইকেল দিয়ে ইয়াবা পাচারের অভিযোগে এএসআই কবীরকে গতকাল বুধবার থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। বাহুবল মডেল থানার ওসি মো. মাসুক আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় বাহুবল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) কবীরের মোটরসাইকেল দিয়ে ইয়াবা পাচারের সময় সালাউদ্দিন (২২) নামের এক মাদক কারবারিকে জনতা আটক করে। সালাউদ্দিন শ্রীমঙ্গল থানার সুরমাভ্যালী এলাকার কণা মিয়ার ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল থানা পুলিশের এএসআই কবীরের থানা থেকে ইস্যুকৃত মোটরসাইকেলটি নিয়ে উপজেলার পশ্চিম জয়পুর গ্রামে ইয়াবা বিক্রয় করতে আসেন সালাউদ্দিন। গ্রামবাসীর সন্দেহ হলে জনতা তাঁকে হাতেনাতে আটক করে। পরে তাঁর দেহ তল্লাশি চালিয়ে পাঁচ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সালাউদ্দিন জানায়, অনেক দিন ধরে এএসআই কবীরের সঙ্গে মাদক কারবার করে আসছিলেন তিনি। সেদিনও কবীর তাঁকে পশ্চিম জয়পুর গ্রামের ইয়াবা কারবারি শাহিন মিয়ার কাছে ইয়াবা দিতে ও টাকা আনতে পাঠান।

বাহুবল মডেল থানার ওসি মাসুক আলী বুধবার বলেন, ‘আটকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। প্রাথমিক তদন্তে এএসআইয়ের মোটরসাইকেল মাদক পাচারকাজে ব্যবহারের সত্যতা পাওয়ায় তাঁকে থানা থেকে প্রত্যাহার করে হবিগঞ্জ পুলিশ লাইনে যুক্ত করা হয়েছে।’



মন্তব্য