kalerkantho


গাজীপুরে গণধর্ষণের শিকার হলো শিশু

তিন মাদকসেবীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১২ জুলাই, ২০১৮ ০০:০০



গাজীপুরে ১২ বছরের এক শিশু গণধর্ষণের শিকার হয়েছে। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে গাজীপুর মহানগরীর টেকনগপাড়া এলাকায়।

শিশুটির মা জানান, তাঁর স্বামী রিকশা চালান। তাঁর শিশুকন্যাটি স্থানীয় স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ে। সোমবার রাতে শিশুটির মাথাব্যথা শুরু হলে বড় মেয়ের জামাইকে ওষুধ আনতে ফার্মেসিতে পাঠান। পথে স্থানীয় হাবি (৩৫), রবিউল (৩০) ও সজিব (৩২) তাদের কাছে ওষুধ আছে বলে মেয়ের জামাইকে দেয়। তাদের দেওয়া ওষুধ খাওয়ার পর তার মেয়ে অচেতন হয়ে ঘুমিয়ে পড়ে। তিনি অন্য ঘরে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে বেড়া কেটে ঘরে ঢুকে ওই তিন লম্পট শিশুটিকে তুলে নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটি চিত্কার দিলে তারা শিশুটিকে ফেলে পালিয়ে যায়। মঙ্গলবার ভোরে তাঁরা শিশুটিকে হাসপাতালে ভর্তি করেন।

শিশুটির মা আরো জানান, ধর্ষকরা মাদকাসক্ত ও সন্ত্রাসী। ঘটনার পর থেকে তারা বিষয়টি প্রকাশ না করতে এবং পুলিশকে না জানাতে হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে গতকাল বুধবার জয়দেবপুর থানায় ওই তিনজনকে আসামি করে মামলা করেছেন।

 



মন্তব্য