kalerkantho

চলচ্চিত্র

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

হিরো দ্য সুপারস্টার : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, ববি, মিশা সওদাগর। পরিচালক বদিউল আলম খোকন।

সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : জাফর জোয়ার্দারের ছোট ভাই জুলহাস। হিরোর লোকজনকে খুন করতে গিয়ে নিজেই খুন হয় হিরোর হাতে। তাকে ধরতে নাভিশ্বাস উঠে যায় পুলিশ কর্মকর্তাদের। এর মধ্যে প্রিয়ার প্রেমে পড়ে হিরো। দুজনের প্রেম যখন তুঙ্গে, তখনই প্রিয়া জানতে পারে, হত্যা মামলায় হিরোকে গ্রেপ্তার করে নিয়ে গেছে পুলিশ।

 

লুকোচুরি : অভিনয়ে কিশোর কুমার, অনূপ কুমার, মালা সিনহা। পরিচালক কমল মজুমদার। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : চাকরির খোঁজে বোম্বেতে পাড়ি জমায় শংকর। ওঠে ভাই কিশোরের কাছে, যে বোম্বের ছবিতে সংগীত পরিচালনা করতে চায়। কিশোর স্থানীয় গায়িকা গীতার সঙ্গে প্রেম করে। শংকর দ্রুত চাকরি পায় আর অফিসের একটি মেয়ে রীতার প্রেমে পড়ে। এই রীতা আবার গীতার বোন। এর মধ্যে হঠাৎই মা-বাবা গীতার বিয়ে ঠিক করে। শংকর-কিশোর আর গীতা-রীতা প্রেম নিয়ে সমস্যার মুখে পড়ে।

 

রূপ কি রানি চোর কা রাজা : অভিনয়ে শ্রীদেবী, অনিল কাপুর। পরিচালক সতীশ কৌশিক। বিকেল ৪টা ৩ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : অপরাধী জগমোহন লাল একে একে বেশ কয়েকজনকে হত্যা করে তাদের ছেলেমেয়ে এতিমখানায় পাঠিয়ে দেয়। এই ছেলেমেয়ের মধ্যে আছে রমেশ আর সিমিও। ঘটনাচক্রে বড় হয়ে রমেশ চোর হয়। পণ, যে করেই হোক পিতৃহত্যার প্রতিশোধ নেবে। তার সঙ্গে যোগ দেয় সিমিও। দুজন মিলে জগমোহনকে খুঁজতে থাকে।

 

ট্রেন টু বুসান : অভিনয়ে ইয়ো গং, উ-মি জুং। পরিচালক সাং হো ইয়েন। দুপুর ১২টা ১০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : দক্ষিণ কোরিয়ার সিউল থেকে বুসানে যাচ্ছিল ট্রেন। প্রায় ভর্তি যাত্রী। এর মধ্যেই জম্বি ভাইরাস ছড়িয়ে পড়ে। ট্রেনের যাত্রীরা টিকে থাকার লড়াইয়ে নামে।


মন্তব্য