kalerkantho

চলচ্চিত্র

৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

আম্মা : অভিনয়ে ইলিয়াস কাঞ্চন, চম্পা, মান্না, দিতি, বুলবুল আহমেদ। পরিচালক গাজী মাজহারুল আনোয়ার। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

 

গল্পসূত্র : বন্ধু বুলবুলের কাছ থেকে প্রতারণা করে ৫০ লাখ টাকা নেয় শরীফ। টাকা চাইতে গেলে মিথ্যা খুনের ঘটনায় তাকে ফাঁসিয়ে দেয়। জেল হয় বুলবুলের। খেলতে গিয়ে বল ভেবে বোমা ছুড়ে মারে বুলবুলের ছেলে মামুন। মারা যায় একজন। বাবার পরিণতির কথা ভেবে পালিয়ে আসে শহরে। মামুনকে আশ্রয় দেয় শরীফ।

 

রংবাজ : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক। পরিচালক রাজা চন্দ। রাত ১০টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : ছোটবেলায় রাজের চোখের সামনে খুন হয় বাবা। মাকে বাঁচাতে দোষ নিজের ঘাড়ে নিয়ে জেলে যায় রাজ। এক যুগ পর মুক্ত রাজের মাথায় একটাই চিন্তা—বাবার খুনি লাকি ভাইকে শেষ করতে হবে। লাকিকে ধরতে ব্যাংকক রওনা হয় রাজ।

 

আকিরা : অভিনয়ে সোনাক্ষী সিনহা, কঙ্গনা সেনশর্মা। পরিচালক এ আর মুরুগাদাস। ১১টা ৩০ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : মা-বাবার সঙ্গেই থাকে কলেজপড়ুয়া আকিরা। আত্মনির্ভরশীল হয়ে বাঁচার স্বপ্ন দেখে। হঠাৎই বদলে যায় জীবন। এসিড ছোড়ার প্রতিবাদ করতে গিয়ে উল্টো তাকেই জেলে যেতে হয়। জেল থেকে বের হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে চাইলেও পারে না।  দুর্নীতিবাজ পুলিশ অফিসারের প্রতিহিংসার স্বীকার হয় সে।

 

জ্যাক রিচার : নেভার গো ব্যাক : অভিনয়ে টম ক্রুজ, কোবি স্মালডার্স। পরিচালক এডওয়ার্ড জুইক। দুপুর ২টা ৪৯ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : সাবেক সেনা সদস্য জ্যাক রিচার না চাইলেও জড়িয়ে পড়ে নানা রহস্যে। সফলভাবে তা সমাধানও করে। কিন্তু এবার গভীর এক চক্রান্তে জড়িয়ে তাকে জেলে যেতে হয়। এক সেনা কর্মকতা তাকে সাহায্য করতে গেলে সে বিপদে পড়ে। নিজেকে মুক্ত করা প্রায় অসম্ভব হয়ে ওঠে রিচারের জন্য।

 

 

 


মন্তব্য