kalerkantho

চলচ্চিত্র

৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

আরো ভালোবাসব তোমায় : অভিনয়ে শাকিব খান, পরীমণি। পরিচালক এস এ হক অলিক। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : ফোনে কথা বলে নোলকের প্রেমে পড়েন নায়ক শাকিব খান। সোহেল রানাকে অভিভাবক করে বিয়ের প্রস্তাব নিয়ে যান শাকিব। নোলকের বাবা সিনেমার মানুষদের ভালো চোখে দেখেন না, প্রস্তাব ফিরিয়ে দেন। চ্যালেঞ্জের মুখে পড়ে শাকিব-নোলকের ভালোবাসা।

 

দ্য রয়েল বেঙ্গল টাইগার : অভিনয়ে জিৎ, আবির চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, শ্রদ্ধা দাস। পরিচালক রাজেশ গাঙ্গুলি। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা।

গল্পসূত্র : কলকাতায় স্ত্রী আর এক ছেলেকে নিয়ে বাস করে নিরীহ, ভদ্র ও বিনয়ী লোক অভি। কারো সাতেপাঁচে নেই। চোখের সামনে অন্যায় করতে দেখলে মুখ ঘুরিয়ে চলে যায়। তার বাড়ির ভাড়াটে পর্যন্ত তাকে সময়মতো ভাড়া পরিশোধ করে না। অফিসেও সহকর্মীর কূটচালের শিকার হয়। হঠাৎ অভির মধ্যে ভর করে প্রতিবাদী এক যুবক। বদলে যেতে শুরু করে সে।

 

ইংলিশ ভিংলিশ : অভিনয়ে শ্রীদেবী, প্রিয়া আনন্দ, আদিল হোসেন। পরিচালক গৌরী শিণ্ডে। রাত ১০টা ৩০ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : মধ্যবিত্ত পরিবারের গৃহিণী শশী। ইংরেজি ছাড়া অনেক কাজেই সে দক্ষ। ইংরেজি ভালো না জানার কারণে প্রায়ই স্বামী-সন্তানসহ নানা জায়গায় হেনস্তার শিকার হয়। ইংরেজি ভাষায় দক্ষ হতে মনে মনে পণ করে শশী। নিউ ইয়র্ক সফরে চ্যালেঞ্জ নেয় সবার সঙ্গে শুদ্ধ ইংরেজিতে কথা বলার। এই ছবি দিয়েই ১৫ বছর পর পর্দায় ফেরেন শ্রীদেবী।

 

রাশ আওয়ার থ্রি : অভিনয়ে জ্যাকি চান, ক্রিস টাকার। পরিচালক ব্রেট র‌্যাটনার। বিকেল ৩টা ২০ মিনিট, মুভিজ নাও।

গল্পসূত্র : ইন্সপেক্টর লি ও গোয়েন্দা কার্টারকে নতুন দায়িত্ব দেওয়া হয়—এক ফরাসি নারীকে রক্ষা করতে হবে, যার কাছে মাফিয়া ডনদের ব্যাপারে গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে। উদ্দেশ্য হাসিলে প্যারিস রওনা হয় লি ও কার্টার।


মন্তব্য