kalerkantho

চলচ্চিত্র

৬ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

প্রেমে পড়েছি : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, রোমানা। পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : গায়ক হতে চায় আশিক। এক কনসার্টে তার সঙ্গে পরিচয় হয় বিখ্যাত গায়ক জামিলের। জামিলের প্রতিশ্রুতিতে ঢাকায় আসে আশিক। কিন্তু বেইমানি করে জামিল। অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের এক মালিকের সঙ্গে পরিচয় হয় আশিকের। তার মেয়ে কাজল আশিকের প্রেমে পড়ে। অথচ আশিকের পছন্দ প্রিয়াকে।

 

পাড়া থেকে প্রিমিয়ার : অভিনয়ে আমান মুন্সি, সায়নী ঘোষ। পরিচালক সৌম্যদীপ্ত মণ্ডল। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : শুভঙ্কর চৌধুরী একসময়ের দুঁদে ফুটবলার। ১৬ বছর আগে এক ক্লাব ষড়যন্ত্রে তার খেলোয়াড়ি জীবনের সুনাম নষ্ট হয়। এখন সে ফুটবলের নামও শুনতে পারে না। তার ছেলে শিবু ভালো ফুটবল খেলে। শিবুর ডাক আসে শুভঙ্কর চৌধুরীর সেই সাবেক ক্লাব থেকে।

 

ভৈরব : অভিনয়ে বিজয়, কীর্তি সুরেশ। পরিচালক ভারথন। রাত ৮টা ২৫ মিনিট, সনি সেটম্যাক্স।

গল্পসূত্র : আইসিসিআই ব্যাংকে চাকরি করে ভৈরব। বকেয়া ঋণ আদায় করা তার কাজ। হঠাৎ তার সঙ্গে দেখা হয় সাদামাটা মেয়ে মালার। চিকিৎসাবিজ্ঞানের ছাত্রী। এক দল গুণ্ডা মালাকে খুন করতে চায়। কারণ নিজের সহপাঠীর খুনের বিরুদ্ধে আওয়াজ তুলেছিল মালা। প্রেমিকাকে বাঁচাতে মালার বাড়িতে হাজির হয় ভৈরব। একসময় বেরিয়ে আসে মালার মেডিক্যাল কলেজের মালিক পিকেই হত্যা করতে চায় তাকে। পিকের মুখোশ খুলে দিতে নিজের জীবনের ঝুঁকি নেয় ভৈরব।

 

ডক্টর স্ট্রেঞ্জ : অভিনয়ে বেনেডিক্ট কাম্বারব্যাচ, টিলডা সুইনটন প্রমুখ। পরিচালক স্কট ডেরিকসন। দুপুর ২টা ২২ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : সড়ক দুর্ঘটনায় নিউরোসার্জন স্টিভেন স্ট্রেঞ্জের জীবন হুমকির মুখে। প্রচলিত চিকিৎসায় কোনো কাজ না হওয়ায় বিকল্প এক চিকিৎসার জন্য নেপালে হাজির হয়। সেখানে গিয়ে জানতে পারল, এই পৃথিবীকে রক্ষা করার জন্য যেমন রয়েছে অ্যাভেঞ্জার্স, তেমনি মিথিক্যাল জগেক রক্ষা করতে লড়ছে আরেক বাহিনী—এক দল জাদুকর! তাদের দলে ভিড়ে যায় ডক্টর স্ট্রেঞ্জ।


মন্তব্য