kalerkantho

চলচ্চিত্র

১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

মোস্ট ওয়েলকাম ২ : অভিনয়ে অনন্ত জলিল, বর্ষা, শাহরিয়ার নাজিম জয়। পরিচালক অনন্ত জলিল। সকাল ১০টা ৩০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : মরণব্যাধি ক্যান্সারের ওষুধ আবিষ্কার করে সারা পৃথিবীকে চমকে দেন বাংলাদেশের বিজ্ঞানী ড. হাসান মঈন খান। কয়েকটি দেশ তাঁকে স্বাগত জানালেও কেউ কেউ তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়। হাসান মঈনকে খুন করতে ৫০ মিলিয়ন ডলারের চুক্তি হয়। উদ্ধারে এগিয়ে আসেন পুলিশ অফিসার আরিয়ান। ঘটনা মোড় নেয় অন্য দিকে।

 

ককপিট : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। সন্ধ্যা ৬টা ৩০ মিনিটি, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : দিব্যেন্দু রক্ষিত একজন পাইলট। নিজের প্রথম বিবাহবার্ষিকীর দিনে মুম্বাই থেকে ফ্লাইট নিয়ে কলকাতায় আসার কথা দিব্যেন্দুর। কিন্তু সকাল থেকেই আবহাওয়া খারাপ। এর মধ্যেই ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়াল দেয় দিব্যেন্দুর বিমান। আকাশে কঠিন বিপদের মধ্যে পড়ে বিমানটি। যাত্রীদের প্রাণ বাঁচানোর জন্য অন্য রকম এক লড়াইয়ে নামে দিব্যেন্দু। সত্য ঘটনা অবলম্বনে ছবিটি তৈরি করা হয়েছে।

           

সিংহম রিটার্নস : অভিনয়ে অজয় দেবগণ, কারিনা কাপুর খান। পরিচালক রোহিত শেঠি। সকাল ১১টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : বাজিরাও সিংহমকে পুলিশের ডেপুটি কমিশনার করে মুম্বাইয়ে পাঠানো হয়েছে। এক দুর্ঘটনায় তার দলের এক সদস্যকে পাওয়া যায় মৃত অবস্থায়। সঙ্গে একগাদা টাকা-পয়সা। এর পেছনের রহস্য বের করার সিদ্ধান্ত  নেয় সিংহম। তদন্তে বেরিয়ে আসে এক আধ্যাত্মিক সাধুর নাম।

 

মিস পেরিগ্রিনস হোম ফর পিকিউলিয়ার চিলড্রেন : অভিনয়ে ইভা গ্রিন, আসা বাটারফিল্ড। পরিচালক টিম বার্টন। দুপুর ১টা ২৮ মিনিট ও রাত ৯টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : গল্পটা দাদার কাছ থেকে অনেক দিন ধরেই শুনছে জ্যাক পোর্টম্যান। অদ্ভুত এক বাড়িতে বাস করে অদ্ভুত সব ছেলেমেয়ে। তাদের দেখভাল করে তরুণীরূপী এক বাজপাখি। দাদার এই গল্পকে আষাঢ়ে গল্প হিসেবেই ধরে নিয়েছিল জ্যাক। কিন্তু তার ১৬তম বছরে সেই আষাঢ়ে গল্পটাই সত্যি হলো। জ্যাক খুঁজে পায় অদ্ভুত সেই বাড়িটি। তাকে স্বাগত জানায় মিস পেরিগ্রিন। সে জানায়, জ্যাকেরও আছে অদ্ভুত এক ক্ষমতা।


মন্তব্য