kalerkantho


‘ভাবিজি’ জিতলেন ‘বিগ বস ১১’

রংবেরং ডেস্ক   

১৬ জানুয়ারি, ২০১৮ ০০:০০



‘ভাবিজি’ জিতলেন ‘বিগ বস ১১’

আনুষ্ঠানিক ঘোষণাটা হয়েছে রবিবার রাতে। তার আগেই অবশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম তাঁকেই ‘বিগ বস ১১’-র বিজয়ী হিসেবে বেছে নিয়েছিল। আর তিনি হলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর শিল্পা শিন্ডে। তাঁর হাতে বিগ বসের ট্রফি তুলে দিলেন শোর সঞ্চালক সালমান খান। ‘সুলতান’ তারকা বলেন, ‘কোনো রকম স্ট্র্যাটেজি ছাড়াই এবারের বিগ বসে ছিলেন শিল্পা। তাঁর বুদ্ধি ও জনপ্রিয়তায় বিগ বসের সবার প্রিয় হয়ে উঠেছিলেন শিল্পা।’

এবারের আসরের পুরস্কার মূল্য ছিল ৪৪ লাখ রুপি। সেটা তো পেয়েছেনই, আরো পেয়েছেন অসংখ্য ভক্তের ভালোবাসা। জেতার পর সেই ভক্তদের ধন্যবাদ জানাতে ভোলেননি শিল্পা। শিল্পার সঙ্গে শেষ পর্যন্ত লড়াইতে টিকে ছিলেন ভারতীয় টেলিভিশনের আরেক জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকে অভিনয়ের জন্য এই অভিনেত্রীও বেশ জনপ্রিয়। বিগ বসের আগে অবশ্য ‘খতরোঁ কি খিলাড়ি’ রিয়ালিটি শোতেও বিজয়ী হয়েছিলেন হিনা।

ফাইনালের চারজন প্রতিযোগীর মধ্যে পুনিশ শর্মা প্রথমেই বিগ বস হাউস থেকে বাদ পড়ে যান। এর পরই চলে যেতে হয় বিকাশ গুপ্তকে।

রবিবার গ্র্যান্ড ফিনালের আয়োজনও হয়েছিল বেশ বড় করেই। বিগ বস ১১-র বাকি প্রতিযোগীরাও এদিন উপস্থিত হয়েছিলেন। শোর আকর্ষণ বাড়িয়েছিল সঞ্চালক সালমান খানের পারফরম্যান্স। পাশাপাশি বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন আরেক বলিউড তারকা অক্ষয় কুমার।


মন্তব্য