kalerkantho

টিভি হাইলাইটস

১৬ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

৫০ পর্বে এটিএন মিউজিক

 

আজ বিকেল ৪টা ৩০ মিনিটে এটিএন বাংলার নিয়মিত সংগীতানুষ্ঠান ‘এটিএন মিউজিক’। অনুষ্ঠানটির ৫০তম পর্ব প্রচারিত হবে আজ। বিশেষ এই পর্বে হাজির হবেন জনপ্রিয় সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন। ‘আমি রজনীগন্ধা ফুলের মতো’, ‘চিঠি দিয়ো প্রতিদিন’, ‘ঝড়ের ও পাখি হয়ে উড়ে’, ‘শুধু গান গেয়ে পরিচয়’ ও ‘অশ্রু দিয়ে লেখা এ গান’—এই ৫টি গান গেয়ে শোনাবেন তিনি। উপস্থাপনায় সামিয়া জাহান।

 

ক্রাইম ওয়াচ

এনটিভিতে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রয়েছে অপরাধ অনুসন্ধানমূলক অনুষ্ঠান ‘ক্রাইম ওয়াচ’। অপরাধ জগতের বিভিন্ন ঘটনা, মামলা, আলোচিত খবরের নেপথ্যের নানা বিষয় তুলে ধরা হয় এ অনুষ্ঠানে। থাকে অপরাধ সংশ্লিষ্ট ব্যক্তিদের বক্তব্য।

 

সাত ভাই চম্পা

এক রাজার সাত রানি, কারোই সন্তান নেই। ছোট রানি সন্তানসম্ভাবনা হলে রাজা তাকে বেশি সময় দিতে থাকেন। অন্য রানিরা হিংসায় জ্বলতে থাকে। ছোট রানির সাতটি ছেলে এবং একটি মেয়ে হলেও অন্য রানিরা সেগুলো মাটিতে পুঁতে ফেলে। অনেক দিন পর তারা ফুল হয়ে ফোটে। পরিচিত এই রূপকথা নতুন মোড়কে দেখা যাচ্ছে প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে।

 

ইউ হ্যাভ বিন ওয়ার্নড

সারা দুনিয়ার সেরা ২০ হোমমেড ভিডিও নিয়ে অনুষ্ঠান। বৈজ্ঞানিক বিভিন্ন পরীক্ষা-নীরাক্ষার এসব ভিডিও বিষয়ে মতামত দেবেন বিশেষজ্ঞরা। অনুষ্ঠানটি প্রচারিত হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।


মন্তব্য