kalerkantho

টিভি হাইলাইটস

১৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

হাতে রেখে হাত

লাইভে ডলি সায়ন্তনী

বৈশাখী টেলিভিশনে রাত ১১টায় সরাসরি প্রচারিত হবে সংগীতায়োজন ‘সময় কাটুক গানে গানে’। অনুষ্ঠানে আজকের অতিথি কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। জনপ্রিয় গান ছাড়াও নতুন কিছু গান শোনাবেন তিনি, গাইবেন দর্শকের অনুরোধের গানও। উপস্থাপনায় নাবিলা ইসলাম।

 

হাতে রেখে হাত

পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ থেকে পাঁচ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে এসএ টেলিভিশন। রাত ৯টায় রয়েছে একক নাটক ‘হাতে রেখে হাত’। রচনা ও পরিচালনায় ‘বড় ছেলে’ খ্যাত মিজানুর রহমান আরিয়ান। অভিনয়ে জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম।

 

ফেস টু ফেস

ব্যক্তিগত কম্পিউটার বিপ্লবের পথিকৃৎ স্টিভ জবস ও মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস—এ দুই আমেরিকানের মধ্যে ৩০ বছর ধরে চলে এক অলিখিত প্রতিযোগিতা। এতে লাভবান হলো প্রযুক্তিবিশ্ব, তাঁদের দৃষ্টিভঙ্গি ও সাফল্যে হলো ডিজিটাল বিপ্লবের সূচনা। এই প্রতিযোগিতা নিয়ে তথ্যচিত্র ‘ফেস টু ফেস—জবস অ্যান্ড গেটস’। দেখা যাবে সন্ধ্যা ৬টায়, আলজাজিরায়।

 

দ্য নিউক্লিয়ার ওয়েস্ট লাই

অনেক আগেই পারমাণবিক বিদ্যুেকন্দ্র বন্ধ ঘোষণা করেছে জার্মান সরকার। সর্বশেষ বিদ্যুেকন্দ্রটি বন্ধ হবে ২০২২ সালে। এরই মধ্যে ২৯ হাজার ঘনমিটার পারমাণবিক বর্জ্যের সৃষ্টি হয়েছে। এই বর্জ্যগুলোর কী হবে? এর কোনো উত্তর নেই সরকারের কাছে। প্রামাণ্যচিত্রটি দেখা যাবে বিকেল ৫টা ১৫ মিনিটে, ডয়চে ভেলেতে।


মন্তব্য