kalerkantho

টিভি হাইলাইটস

২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

সেন্স অব হিউমার

সেন্স অব হিউমার

এটিএন বাংলায় রাত ১১টায় প্রচারিত হবে সেলিব্রিটি শো ‘সেন্স অব হিউমার’। আজকের পর্বের অতিথি অভিনেতা সোহেল রানা ও ফারুক। অনুষ্ঠানে তারকাদের ব্যক্তিগত অনেক তথ্য বের করে আনেন উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

 

হাইড্রোপনিক ঘাস উৎপাদন

নারায়ণগঞ্জের ফরাজিকান্দার তৌফিকুজ্জামান আজমান শুরু করেছেন ‘ইনডোর হাইড্রোপনিক গ্রাস ফার্মিং’ পদ্ধতিতে ঘাস উৎপাদন। সারা দেশের আরো অনেক কৃষকই নিচ্ছে এই উদ্যোগ। শাইখ সিরাজের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় আজকের ‘হৃদয়ে মাটি ও মানুষ’-এ রয়েছে এই ঘাস উৎপাদন পদ্ধতি নিয়ে বিশেষ প্রতিবেদন। প্রচারিত হবে রাত ৯টা ৫০ মিনিটে, চ্যানেল আইয়ে।

 

ইংল্যান্ড’স মুসলিম ক্রিকেট স্টারস

ইংল্যান্ডের জাতীয় ক্রিকেট দলে মুসলমান খেলোয়াড়দের অভিজ্ঞতাটা কেমন? সেটাই বের করার চেষ্টা করেছেন বিবিসির সাংবাদিক অংকুর দেশাই। তিনি কথা বলেছেন মঈন আলি, আদিল রশিদ, হাসিব হামিদ ও জাফর আনসারির মতো ক্রিকেটারদের সঙ্গে। প্রামাণ্যচিত্রটি দেখা যাবে দুপুর ২টা ৩০ মিনিটে, বিবিসি ওয়ার্ল্ড নিউজে।

 

দ্য ১০০

এক ভয়ংকর পারমাণবিক বিস্ফোরণের পর পৃথিবী ছেড়ে আর্ক নামের এক মহাশূন্য স্টেশনে বসবাস শুরু করে মানুষ জাতি। কিন্তু ৯৭ বছর পর তাতেও যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় আবার পৃথিবীতে ফিরতে চায় তারা। আর সেখানকার অবস্থা জানার জন্য পাঠানো হয় ১০০ তরুণ-তরুণীকে। টিভি ধারাবাহিকটি দেখা যাবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে, জি ক্যাফেতে।


মন্তব্য