kalerkantho

চলচ্চিত্র

২২ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

লাভ ম্যারেজ : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালক শাহীন সুমন। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : পুরান ঢাকার ছেলে নয়ন। উচ্চশিক্ষিত হয়েও ঢাকাইয়া ভাষায় কথা বলে। সে সিদ্ধান্ত নেয়, প্রেম না করে বিয়েই করবে না। ডনের বিদেশফেরত মেয়ে প্রিয়াকে প্রেমের প্রস্তাব দেয়, কিন্তু প্রত্যাখ্যাত হয়। দ্বিতীয় চেষ্টায় সফল হয়, কিন্তু বাধার মুখে পড়ে তাদের প্রেম।

 

বিন্দাস : অভিনয়ে দেব, শ্রাবন্তী, সায়ন্তিকা। পরিচালক রাজীব বিশ্বাস। সকাল ১০টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : ইতালিতে কাজলকে গুণ্ডাদের হাত থেকে রক্ষা করে অভিমন্যু। সেই থেকে দুজনের পরিচয়, প্রেম। দেশে ফিরে অভিমন্যু কাজলের ভাইয়ের সঙ্গে তাদের গ্রামে যায়। দ্রুতই অভিমন্যু কাজলদের বাড়ির সবার মন জয় করে। দুজনের বিয়েও ঠিক হয়। কিন্তু কাজলের চাচা শর্ত দেন, মনের মানুষকে পেতে পরিবারের শত্রুদের হত্যা করতে হবে অভিমন্যুকে।

 

কুইন : অভিনয়ে কঙ্গনা রানাওয়াত, রাজকুমার রাও। পরিচালক বিকাশ বল। বিকেল ৩টা ৩০ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : অপ্রত্যাশিতভাবে রানীর বিয়ে ভেঙে যায়। কিন্তু রানী হানিমুন পরিকল্পনা বাতিল করে না! পরিবারের সবার অমতেই ছুট দেয় প্যারিস। পরিচয় হয় বিজয়লক্ষ্মীর সঙ্গে। নতুন করে নিজেকে আবিষ্কার করে সে।

 

 

টপ গান : অভিনয়ে টম ক্রুজ, কেলি ম্যাকগিলিস। পরিচালক টনি স্কট। দুপুর ২টা ৩০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : টপ গান নেভাল ফ্লাইং স্কুলের তরুণ বৈমানিক ম্যাভেরিক। প্রশিক্ষণ চলছে তার। ম্যাভেরিকের বাবা ছিলেন পাইলট। সেরা ছাত্র হিসেবে কোর্স শেষ করে বাবার পথেই অগ্রসর হয় সে। কিন্তু পারস্য উপসাগরে যাওয়ার পর সে বুঝতে পারে ক্লাসরুম আর হাতে-কলমে শেখার পার্থক্য। সাধারণ এক ইনস্ট্রাক্টরের কাছ থেকে এমন কিছু সে শেখে, যা ক্লাসে কখনোই শেখা হয়নি।


মন্তব্য