kalerkantho

চলচ্চিত্র

১৩ মার্চ, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

কাল নাগিনীর প্রেম : অভিনয়ে ওমর সানী, মৌসুমী, নাসির খান, দিলদার প্রমুখ। পরিচালনায় সিরাজুল মিজান। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : পাতালপুরীতে নাগদেবীর মন জয় করে নাগ আর নাগিনী। বিনিময়ে তারা পৃথিবীতে আসার বর চায়। শর্ত দেয় নাগদেবী, মানুষের নিষ্ঠুরতায় ভরা পৃথিবীকে ভালোবাসায় পূর্ণ করে দিতে হবে। পৃথিবীতে এসেই মানুষের বিপদে সাহায্য করতে গিয়ে উল্টো নিজেদের বিপদ ডেকে আনে তারা।

বেশ করেছি প্রেম করেছি : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক। পরিচালনায় রাজা চন্দ। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : আন্ডারওয়ার্ল্ড ডন দিবাকর রায়ের বোন শ্রুতিকে বিয়ের আসর থেকে পালাতে সাহায্য করে আদি। তাকে খুঁজতে থাকে দিবাকর। এদিকে দিবাকরের আরেক বোন রাইয়ের প্রেমে পড়ে বেনারস যায় আদি। কিন্তু আদির খবর জেনে যায় দিবকার। তাকে না পেয়ে তার মা-বাবাকে নির্যাতন করে। খবর পেয়ে ফিরে আসে আদি।

দাগড়ি চাল : অভিনয়ে অংকুশ চৌধুরী, পূজা সায়ান্ত। পরিচালনায় চন্দ্রকান্ত কানশে। সন্ধ্যা ৬টা, মুভিজ ওকে।

গল্পসূত্র : ১৯৮০ ও ৯০-এর দশকে মুম্বাইয়ের বাইকুল্লা অঞ্চলের বস্তিগুলো দাগড়ি চাল নামে পরিচিত ছিল। এসব বস্তি ছিল অপরাধীদের আখড়া। এই দাগড়ি চাল গ্যাংস্টার থেকে রাজনীতিবিদে রূপান্তর হওয়া ‘ড্যাডি’র আবাসস্থল। সত্য বিভিন্ন ঘটনার অনুপ্রেরণায় জনপ্রিয় মারাঠি সিনেমা।

দ্য প্রেস্টিজ : অভিনয়ে হিউ জ্যাকম্যান, ক্রিশ্চিয়ান বেল। পরিচালনায় ক্রিস্টোফার নোলান। রাত ১১টা ৩৫ মিনিট, ডাব্লিউ বি।

গল্পসূত্র : জাদুকর আলফ্রেড বরডেনের অসাবধানতার ফলে আরেক জাদুকর রবার্ট অ্যানগিয়ারের স্ত্রীর মৃত্যু হয়। এ ঘটনা মুখোমুখি দাঁড় করিয়ে দেয় দুই জাদুকরকে।


মন্তব্য