kalerkantho

টিভি হাইলাইটস

১৭ এপ্রিল, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

ডুগডুগি

বর্ষবরণ ১৪২৫

কয়েক দিন আগেই বিদায় নিল পুরনো বছর। নতুন বছরকে স্বাগত জানানো হলো সাড়ম্বরে। বছরের প্রথম দিনটি ঘিরে ভিন্ন ভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছিল টেলিভিশন চ্যানেলগুলো। এটিএন বাংলায় প্রচারিত হয়েছিল ‘বর্ষবরণ ১৪২৫’। অনুষ্ঠানটি পুনঃপ্রচার করা হবে আজ বিকেল ৩টা ৫ মিনিটে।

৫০তম পর্বে ডুগডুগি

এনটিভিতে রাত ৮টা ১৫ মিনিটে রয়েছে ধারাবাহিক ‘ডুগডুগি’। আজ ৫০তম পর্ব দেখানো হবে। রচনা ও পরিচালনায় মাসুদ সেজান। অভিনয়ে চঞ্চল চৌধুরী, মৌটুসী বিশ্বাস, ডা. এজাজ, শামীমা নাজনীন, প্রাণ রায়, শাহনাজ খুশী, মিশু সাব্বির, আবদুল্লাহ রানা, শর্মীমালা, বিথী রানি সরকার প্রমুখ।

কুলফি কুমার বাজেওয়ালা

বাবার মতোই কুলফি গান করে। কিন্তু অনেকেই চায় না সে গান করুক। কিন্তু কুলফিকে কি আর গান থেকে দূরে সরিয়ে রাখা যায়! বাংলা ‘পটলকুমার গানওয়ালা’র হিন্দি রিমেক। নতুন ধারাবাহিকটি প্রচারিত হবে রাত ৯টায়, স্টার প্লাসে।

দ্য ‘ফেসবুক’ সিস্টেম

মার্ক জাকারবার্গকে কংগ্রেসে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অভিযোগ, ফেসবুকের অপব্যবহার রোধে পর্যাপ্ত ব্যবস্থা নেননি তিনি। এই সুযোগে রাজনৈতিক পরামর্শক প্রতিষ্ঠান কেমব্রিজ অ্যানালিটিকা পাঁচ কোটির বেশি ফেসবুক ব্যবহারকারীর তথ্য হাতিয়েছে। ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন জাকারবার্গ। এ নিয়ে তথ্যচিত্রটি দেখা যাবে সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে, ডয়চে ভেলেতে।


মন্তব্য