kalerkantho

চলচ্চিত্র

১৭ এপ্রিল, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

রিকশাওয়ালার ছেলে : অভিনয়ে রাজ্জাক, ডিপজল, সম্রাট, রেসি, রোমানা। পরিচালক মনতাজুর রহমান আকবর। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : শিল্পপতি আলমাস চৌধুরীর চার মেয়ে—সেতু, নীতু, জিতু ও রিতু। ব্যবসা নিয়ে মেতে থাকলেও মেয়েদের প্রতি ভালোবাসার কমতি নেই আলমাসের। প্রত্যেকের খোঁজখবর নেন। হঠাৎ নব্য শিল্পপতি কাশেমের সঙ্গে আলমাসের দ্বন্দ্ব শুরু হয়। সেটা তাঁর কাছে কোনো সমস্যা নয়, বরং সমস্যা হয়ে দাঁড়ায় যখন এক রিকশাওয়ালার সঙ্গে তার বড় মেয়ের প্রেম হয়।

অংশুমানের ছবি : অভিনয়ে সৌমিত্র চট্টোপাধ্যায়, ইন্দ্রাণী হালদার, সব্যসাচী চক্রবর্তী। পরিচালক অতনু ঘোষ। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : মধুরা, নীল ও অংশুমান। এক উৎসবের রাতে একই সঙ্গে বদলে যায় তাদের জীবন। আট বছর পর আবার এক সংকটের মুখে সেই তিনজন। তাদের অস্থিরতা আর অনিশ্চয়তার কেন্দ্রে একটি চলচ্চিত্র। হঠাৎ এক রহস্যজনক মৃত্যু। নড়ে যায়   সম্পর্কের ভিত।

এজরা : অভিনয়ে পৃথ্বিরাজ, প্রিয়া আনন্দ। পরিচালক জয়াকৃষ্ণান। রাত ১১টা ৩০ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : স্ত্রী প্রিয়াকে নিয়ে কোচিতে বদলি হয়ে আসে রঞ্জন ম্যাথু। সুখের সংসারে আসে খুশির খবর—স্ত্রী অন্তঃসত্ত্বা। কিন্তু এর মধ্যে প্রিয়ার ওপর ভর করে অতৃপ্ত আত্মা, যার হাত থেকে যে পুরোহিত বাঁচাতে পারেন, তিনিও মারা যান রহস্যময়ভাবে। স্ত্রীকে বাঁচাতে পাগলপ্রায় হয়ে ওঠে ম্যাথু। জনপ্রিয় মালয়ালাম হরর ছবি।

ডিজাস্টার মুভি : অভিনয়ে ম্যাট ল্যান্টার, নিকোল পার্কার। পরিচালক জেসন ফ্রিডবার্গ, অ্যারন সেলটজার। বিকেল ৪টা ২৫ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : মনুষ্যসৃষ্ট দুর্যোগ থেকে পালাতে মরিয়া উইল, লিসা ও তাদের বন্ধুরা। তবে শুধু দুর্যোগই নয়, তাদের মুখোমুখি হতে হয় ব্যাটম্যান, ইন্ডিয়ানা জোন্স, আয়রনম্যানসহ অনেক পরাক্রমশালীরও!



মন্তব্য