kalerkantho

চলচ্চিত্র

১৩ জুন, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

বন্ধু যখন শত্রু : অভিনয়ে শাকিব খান, পূর্ণিমা, রাজীব, সাদেক বাচ্চু। পরিচালক আজিজুর রহমান বুলি। সকাল ১১টা ২০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : কামরান-ইমরান দুই বন্ধু। ঢাকায় মেসে থাকে। চাকরি খুঁজে বেড়ায়। কোনো চাকরিই ওরা করতে পারে না। কামরান এক লাখ টাকার লটারি জেতে। বন্ধু ইমরানকে সেই টাকায় বিদেশে পাঠায়। তাদের আর কোনো যোগাযোগ থাকে না। জীবন ও প্রিয়ার প্রেমের কল্যাণে দুই যুগ পর তাদের দেখা।

 

লাভেরিয়া : অভিনয়ে সোহম, পূজা বোস, রজতাভ দত্ত। পরিচালক রাজা চন্দ। সন্ধ্যা ৬টা ৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : আদিত্য ইঞ্জিনিয়ারিং পাস। চাকরি না করে বন্ধুদের নিয়ে গাড়ি মেরামতের ওয়ার্কশপ খোলে। অন্যদিকে সুইটি ধনীর দুলালি। দুই ভুবনের এ দুই বাসিন্দা প্রেমে পড়ে। কিন্তু সুইটির বাবা কোনোভাবেই এ সম্পর্ক মেনে নেয় না।

 

রাগাদা : অভিনয়ে নাগার্জুন, আনুশকা শেঠি। পরিচালক ভিরু পটলা। বিকেল ৩টা ৫৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : শহরের দুই গুন্ডা জিকে ও পদ্মানার মধ্যকার লড়াইয়ের সময় জিকেকে সাহায্য করে সত্য রেড্ডি। খুশি হয়ে তাকে নিজের ব্যবসার অংশীদার করে জিকে। সময় যত গড়ায় জানা যায়, পদ্মানার ওপর ব্যক্তিগত প্রতিশোধ নিতেই জিকের গ্যাংয়ে প্রবেশ করেছে সত্য।

 

আইস এজ : কণ্ঠে রে রোমানো, আজিজ আনসারি, কুইন লতিফা। পরিচালক স্টিভ মার্টিনো ও মাইক থারমায়া। দুপুর ১টা ৫৩ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : বরফ যুগ শেষে পৃথিবী সাতটি মহাদেশে ভাগ হতে শুরু করেছে। বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে ভুখণ্ড। এমন সময় ম্যামথ হাতি ম্যানি আলাদা হয়ে যায় তার পরিবার থেকে। বিশ্বস্ত বন্ধু স্লথ সিড, বুড়ো বাঘ ডিয়েগোকে নিয়ে একটি বিশাল বরফের খণ্ডে ভাসতে ভাসতে হারিয়ে যায়। পথে তাদের আক্রমণ করে এক জলদস্যু গরিলা।


মন্তব্য