kalerkantho

টিভি হাইলাইটস

১৪ জুন, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

কিক অফ

গল্পগুলো আমাদের

এনটিভিতে রাত ৮টা ২০ মিনিটে রয়েছে ধারাবাহিক নাটক ‘গল্পগুলো আমাদের’। রচনা অবয়ব সিদ্দিকী মিডি, পরিচালনায় মিজানুর রহমান আরিয়ান। অভিনয়ে সৈয়দ হাসান ইমাম, দিলারা জামান, অপূর্ব, তাসনুভা তিশা, ইন্তেখাব দিনার, নাদিয়া, তৌসিফ, জোভান, অ্যালেন শুভ্র, শবনম ফারিয়া, নাদিয়া নদী, সাফা কবির, খালেকুজ্জামান, মাজনুন মিজান, তামিম মৃধা, সৌমিক, আবির মির্জা, আরজে সাব্বির প্রমুখ।

কিক অফ

আজ থেকে রাশিয়ায় শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবল। এ উপলক্ষে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে রয়েছে বিশ্লেষণধর্মী অনুষ্ঠান ‘কিক অফ’। উপস্থাপনায় নওশীন। এদিকে চ্যানেলটিতে রাত ৮টা ৩০ মিনিটে সরাসরি প্রচার করা হবে বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠান। রাত ৯টায় সরাসরি দেখানো হবে রাশিয়া বনাম সৌদি আরবের মধ্যকার উদ্বোধনী ম্যাচ।

জামাই রাজা

ঈশান রহস্য সমাধান করে। সাধারণ মানুষ থেকে পুলিশ তার কাছে হাজির হয় নানা অমীমাংসিত রহস্য নিয়ে। এবার সে ধ্বংস করতে চায় বাংলার নারী পাচারকারীদের। ঈশান চরিত্রে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। দেখা যাবে রাত ১১টা ৩০ মিনিটে, জি বাংলায়।

স্ট্রিট জিনিয়াস

রাস্তা দিয়ে হাঁটছে এমন পথচারীদের কয়েকজনকে একই ধরনের প্রশ্ন করা হয়; যেমন—একটা পিস্তলের গুলি কয়টা পানিভর্তি বেলুন ফুটো করতে পারে? একেকজন একেক ধরনের উত্তর দেবেন এটাই স্বাভাবিক। এরপর করা হয় পরীক্ষা। যাঁর উত্তরটা সঠিক হয়, নিশ্চয় তিনি নিজেকে জিনিয়াস ভাবতে পারেন! দেখা যাবে সকাল ১১টায়, ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে।

 

 


মন্তব্য