kalerkantho

চলচ্চিত্র

১২ জুলাই, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

আজকের হিটলার : অভিনয়ে সোহেল রানা, রুবেল, হুমায়ুন ফরীদি। পরিচালক এ জে রানা। দীপ্ত টিভি, দুপুর ১টা।

গল্পসূত্র : পুরুষত্বহীন মানুষ হিটু। বউকে হত্যার দায়ে জেল হয়। জেল থেকে বের হয়ে প্রথম খুন করে তার বিরুদ্ধে সাক্ষ্য দেওয়া রবিকে। এরপর আর পেছন ফেরে না হিটু। একে একে জিম্মি করে শহরের বড় বড় ব্যবসায়ীকে। অন্য সন্ত্রাসীরাও আনুগত্য স্বীকার করে হিটুর কাছে।

 

হানিমুন : অভিনয়ে সোহম চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি। পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : এক বছর হতে চলল বিপিন ও জয়ন্তীর বিয়ে হয়েছে। কিন্তু কাজের চাপে তারা মধুচন্দ্রিমায় যেতে পারছে না। আর এ নিয়ে তাদের রোজ রোজ ঝগড়া লেগেই আছে। অবশেষে তারা হানিমুনে বের হয়। কিন্তু সেখানে গিয়ে তাদের বসের সঙ্গে দেখা হয়ে যায়। ঝামেলা আরো বেড়ে যায়, যখন জয়ন্তীকে বিয়ে করতে চায় বস।

 

শংকর : অভিনয়ে সানি দেওল, নীলম। পরিচালক সুদর্শন নাগ। বিকেল ৪টা ২৬ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : বোন আর মায়ের খুনিকে খুঁজে বেড়াচ্ছে শংকর। খুঁজতে খুঁজতে দেখা হয় রানিমার সঙ্গে। কিহার সিং নামের ডাকাতের হাত থেকে রানির প্রাসাদ রক্ষার দায়িত্ব দেওয়া হয় শংকরকে। হঠাৎ একদিন সে জানতে পারে, তার মা আর বোনের খুনি আর কেউ নয়, এই কিহার সিংই। কিন্তু প্রতিশোধ নেওয়ার আগে শংকরকে গ্রেপ্তার করে পুলিশ।

 

রেস টু উইচ মাউন্টেন : অভিনয়ে ডোয়াইন জনসন, অ্যানা সোফিয়া রব। পরিচালক অ্যান্ডি ফিকম্যান। বিকেল ৫টা ৩৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : অপরাধীজীবন পেছনে ফেলে লাস ভেগাসে ট্যাক্সি চালায় জ্যাক ব্রুন। হঠাৎ একদিন তার ট্যাক্সিতে ওঠে দুই যাত্রী—সারা ও সেথ। জানায়, তারা ভাই-বোন। তাদের জনমানবহীন এক জায়গায় নিয়ে যেতে জ্যাককে অনুরোধ করে সারা আর সেথ। কিন্তু তাদের আটক করতে চায় একদল মানুষ। একসময় জানা যায়, দুই ভাই-বোন আসলে ভিনগ্রহ থেকে আসা প্রাণী।

 



মন্তব্য