kalerkantho

টিভি হাইলাইটস

১৩ জুলাই, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

বিহাইন্ড দ্য স্টোরি

মিস্টার টেনশন

এনটিভিতে আজ রয়েছে ধারাবাহিক নাটক ‘মিস্টার টেনশন’। বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ২০ মিনেটে প্রচারিত হয় এটি। রচনা আদিবাসী মিজান ও জাকির হোসেন উজ্জ্বল, পরিচালনায় আদিবাসী মিজান। অভিনয়ে জাহিদ হাসান, শখ, ফজলুর রহমান বাবু, সুমাইয়া শিমু, নাদিয়া, মৌসুমী হামিদ, সাদিয়া জাহান প্রভা, শামীমা নাজনীন, দিলারা জামান, আরফান আহমেদ, মারজুক রাসেল, ড. এনামুল হক, জোভান, তাসনুভা এলভিন প্রমুখ।

 

বিহাইন্ড দ্য স্টোরি

রাত ৯টা ৩০ মিনিটে একুশে টিভিতে প্রচারিত হবে শোবিজের বিষয়ভিত্তিক অনুষ্ঠান ‘বিহাইন্ড দ্য স্টোরি’। আজ প্রচারিত হবে ২৫তম পর্ব, বিষয় ‘গ্রামার ভার্সাস গ্ল্যামার’। আজকের অতিথি সংগীতশিল্পী আঁখি আলমগীর। গ্রন্থনা ও উপস্থাপনায় সৈকত সালাহউদ্দিন।

 

হু উইল উইন দ্য ওয়ার্ল্ড কাপ ফাইনাল ২০১৮

শেষ হতে চলেছে বিশ্বকাপের মহারণ। ফাইনাল মঞ্চে দাঁড়িয়ে ফ্রান্স ও ক্রোয়েশিয়া। কার হাতে উঠবে এবারের বিশ্বকাপ? কানাডিয়ান ফুটবলার ডেনি বার্সেলোনা, ডয়েচে ভেলের মাইকেল দ্য সিলভা অংশ নিয়েছেন সেই আলোচনায়। দেখা যাবে সন্ধ্যা ৬টায়, ডয়েচে ভেলেতে।

 

উইম্বলডন গ্রেটস

বিশ্ব টেনিস জগতের মযার্দাপূর্ণ এক আসর উইম্বলডন চ্যাম্পিয়নশিপ। প্রতিযোগীদের পাশাপাশি টেনিসভক্তদের কাছেও বিশেষ গুরুত্ব বহন করে এই আসরটি। তার কারণ কী? উইম্বলডন টেনিস কোর্ট, পৃষ্ঠপোষক ও চ্যাম্পিয়নশিপ বিজয়ীদের সঙ্গে কথা বলেছেন সু বার্কার। অনুষ্ঠানটি দেখা যাবে বিকেল ৪টায়, বিবিসি ওয়ার্ল্ডে।



মন্তব্য