kalerkantho

চলচ্চিত্র

১৩ জুলাই, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ফেরারি বসন্ত : অভিনয়ে বুলবুল আহমেদ, ববিতা, সুচরিতা। পরিচালক আখতারুজ্জামান ও রফিকুজ্জামান। সকাল ১০টা ২০ মিনিট, বৈশাখী টেলিভিশন।

গল্পসূত্র : জমিদার বাবার মতোই মাতাল আর ফুর্তিবাজ ছেলে মাসুদ। বিয়ে করে এমএ পাস মেয়ে আঁখিকে। স্ত্রীকে সে চাকরানির মতোই দেখে। কোথায় যাচ্ছে, কী করছে—এসব ব্যাপারে কিছুই বলে না স্ত্রীকে। এক বছর না যেতেই তাদের ঘরে আসে পুত্রসন্তান রাজন। তবু ঘরমুখো হয় না সে। গরিব ঘরের মেয়ে কণ্ঠশিল্পী ছবির প্রেমে পড়ে মাসুদ। তাকে বিয়ে করতে চায়।

 

হাঁদা ভোঁদা : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, অরিত্র, পরান ব্যানার্জি। পরিচালক শুভংকর চক্রবর্তী। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, জি বাংলা।

গল্পসূত্র : হাঁদা আর ভোঁদা বাপ-বেটা। স্বভাবে একে অন্যের বিপরীত। হাঁদা ভীষণ সহজ-সরল, কাজেকর্মে মনোযোগী, সবাই তাকে বিশ্বাস করে। কিন্তু ভোঁদা পাজির হাড্ডি। বাপ তো বটেই, কাউকেই মান্য করে না সে। এক অফিসে চাকরি করে হাঁদা। সেখানে সবাই তাকে নিয়ে মজা করে। এই জীবন নিয়ে চিন্তায় পড়ে যায় হাঁদা-ভোঁদা। হঠাৎ বাঁকবদল ঘটে তাদের জীবনে।

 

এক পহেলি লীলা : অভিনয়ে সানি লিওন, জয় ভানুশালী, রাহুল দেব। পরিচালক ববি খান। রাত ১১টা ৩০ মিনিট, ইউটিভি মুভিজ।

গল্পসূত্র : শ্রাবণ ও লীলা একে অন্যকে ভালোবাসে। বাইরাও ভালোবাসে লীলাকে। শ্রাবণ-লীলার এই সম্পর্ক মেনে নেয় না বাইরা। পথের কাঁটা সরাতে হত্যা করে শ্রাবণকে। ৩০০ বছর পর আবার একই গল্প জন্ম নেয়। এ জন্মে লীলার নাম মীরা আর শ্রাবণ হয় রণবীর।

 

উলভস অ্যাট দ্য ডোর : অভিনয়ে কেটি ক্যাসিডি, এলিজাবেথ হেন্সট্রিজ, অ্যাডাম ক্যাম্পবেল। পরিচালক জন আর লিওনেটি।

গল্পসূত্র : ১৯৬৯ সাল। একটি গেট টুগেদার পার্টির আয়োজন করে চার বন্ধু। কে জানত এমন আনন্দময় উপলক্ষ মুহূর্তেই বিভীষিকায় রূপ নেবে। তাদের অজ্ঞাতেই পিছু নেয় একদল আগন্তুক। চারজনকেই হত্যা করতে চায় তারা।



মন্তব্য