kalerkantho


মহিউদ্দিনের সুস্থতা কামনায় মন্দিরে বিশেষ প্রার্থনা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০



মহিউদ্দিনের সুস্থতা কামনায় মন্দিরে বিশেষ প্রার্থনা

গতকাল সদরঘাট কালীবাড়ি মন্দিরে মহিউদ্দিন চৌধুরীর সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন চট্টগ্রাম নগর আওয়ামী লীগ সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর আশু রোগমুক্তি কামনায় মঙ্গলবার নগর আওয়ামী লীগের উদ্যোগে সনাতন ধর্মাবলম্বীদের বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

সদরঘাট কালীবাড়ি মন্দিরে এ প্রার্থনা অনুষ্ঠানে মহিউদ্দিন চৌধুরীর দ্রুত সুস্থতা ও দীর্ঘজীবন কামনা করা হয়।

এতে অংশ নেন নগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, জাসদ নেতা ইন্দুনন্দন দত্ত, নগর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য চন্দন ধর, দেবাশীষ গুহ বুলবুল, প্রকৌশলী মানস রক্ষিত, কাউন্সিলর জহরলাল হাজারী, ললিত কুমার দত্ত, অমল মিত্র, পীযুষ বিশ্বাস, অ্যাডভোকেট চন্দন তালুকদার, মুক্তিযোদ্ধা সৌনের সেনগুপ্ত, পান্টু লাল সাহা, সাধন চন্দ্র বিশ্বাস, রানা বিশ্বাস, বিমলেন্দু দাশ, বিপুল ঘোষ, দোলন দাশগুপ্ত প্রমুখ।

উল্লেখ্য, চট্টগ্রামের তিন বারের সাবেক মেয়র, নগর আওয়ামী লীগ সভাপতি ও ১৪ দল, চট্টগ্রামের সমন্বয়ক এ বি এম মহিউদ্দিন চৌধুরী নিজ বাসভবনে গত শনিবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে ১০টার দিকে তাঁকে নগরীর মেহেদীবাগের একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন বিকেলে চট্টগ্রাম থেকে এয়ার অ্যাম্বুলেন্সে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ৭৪ বছর বয়সী বর্ষীয়ান এই রাজনৈতিক নেতা দীর্ঘদিন ধরে হার্ট ও কিডনির জটিলতায় ভুগছেন।


মন্তব্য