kalerkantho


র‌্যাবের ওপর হামলা

লক্ষ্মীপুরে মেম্বারসহ ৫০৫ জনের নামে মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৬ জানুয়ারি, ২০১৮ ০০:০০



লক্ষ্মীপুরের রামগতিতে র‌্যাবের ওপর হামলার অভিযোগে মামলা হয়েছে। গতকাল শুক্রবার র‌্যাব ১১-এর ডিএডি মনির হোসেন চৌধুরী বাদী হয়ে রামগতি থানায় মামলাটি দায়ের করেন।

এতে আসামি হিসেবে রামগতির চরগাজী ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) শেখ ফরিদ ওরফে ফরিদ কমান্ডারসহ পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে ৫০০ জনকে।

এদিকে বৃহস্পতিবার বিকেলে হামলার ঘটনার পর থেকে স্থানীয়রা আতঙ্কে রয়েছে। অনেকে বাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছে। চরগাজীর হাট-বাজারগুলোতে গতকাল পুরুষদের আনাগোনা ছিল খুবই কম।

র‌্যাব ও পুলিশ কর্মকর্তারা জানান, র‌্যাবের একটি দল গত বৃহস্পতিবার বিকেলে অপরাধবিষয়ক তথ্য সংগ্রহ করতে মোটরসাইকেলে চরগাজী ইউনিয়নে যায়।

এ সময় শেখ ফরিদ ও তার সহযোগীরা পরিকল্পিতভাবে তাদের ওপর হামলা চালায়। এতে র‌্যাব সদস্য মফিজুল ইসলাম, শাখাওয়াত, শাহীন ও ইসহাক আহত হন। হামলাকারীরা র‌্যাব সদস্যদের ব্যবহৃত দুটি মোটরসাইকেলও ভাঙচুর করে।

রামগতি থানার ওসি ইকবাল হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। তবে গতকাল সন্ধ্যা পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

উল্লেখ্য, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ বিভিন্ন অভিযোগে শেখ ফরিদের বিরুদ্ধে নোয়াখালীর হাতিয়া, সুবর্ণচর এবং লক্ষ্মীপুরের রামগতি থানায় কয়েকটি মামলা আছে।


মন্তব্য