kalerkantho


মাদক কারবারি গ্রেপ্তার চকরিয়ায়

সন্দ্বীপে অস্ত্রসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ও চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চকরিয়ায় ইয়াবাসহ মো. শাকিল (১৯) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মালুমঘাট হাইওয়ে পুলিশ। এ সময় তাঁকে তল্লাশি করে পাওয়া যায় ১৯৯০ ইয়াবা। রবিবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট এলাকা থেকে চট্টগ্রামমুখী যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাসে এ অভিযান চালানো হয়। গ্রেপ্তার শাকিল টেকনাফ উপজেলার কাঞ্জরপাড়ার আবদুস সাত্তারের ছেলে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রুহুল আমিন বলেন, ‘ইয়াবা পাচার হচ্ছে, এই তথ্য পাওয়ার পর কক্সবাজার ছেড়ে আসা হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসে অভিযান চালানো হয়। এ সময় শাকিল নামের এক যাত্রীর ডান পায়ে স্কচটেপ দিয়ে মোড়ানো দুই প্যাকেট থেকে ১৯৯০ ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মামলা করা হয়েছে চকরিয়া থানায়।’

এদিকে ১০০ ইয়াবা ও ৭টি অস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করেছে সন্দ্বীপ থানা পুলিশ। তাঁরা হলেন রুবেল (২৬) ও রাসেল (৪০) প্রকাশ রাসেল মাস্টার। রুবেল বাউরিয়া ৪ নম্বর ওয়ার্ড ও রাসেল সন্দ্বীপ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

পুলিশ জানায়, পুলিশ শনিবার রাতে বাউরিয়া সফি সুকানির বাড়ির একটি ঘরে হানা দিয়ে তাঁদের গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে পুলিশ ১০০ ইয়াবা উদ্বার করে। পরে তল্লাশি চালিয়ে ঘর থেকে ৬টি পাইপ গান, একটি এলজি, একটি খালি খোসা ও একটি কার্তুজ উদ্ধার করা হয়। এ ঘটনায় রাসেল ও রুবেলের বিরুদ্ধে সন্দ্বীপ থানায় অস্ত্র আইনে ও মাদক মামলায় দুটি মামলা হয়েছে।

সন্দ্বীপ থানার ওসি (তদন্ত) মো. আলমগীর বলেন, ‘গ্রেপ্তার দুজনের বিরুদ্ধে অস্ত্র ও ইয়াবা বিক্রি করার অভিযোগ ছিল।’


মন্তব্য