kalerkantho


একরাম হত্যা মামলা

নিজেকে নির্দোষ দাবি আরিফের, যুক্তিতর্ক শুরু ২৮ জানুয়ারি

ফেনী প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



নিজেকে নির্দোষ দাবি আরিফের, যুক্তিতর্ক শুরু ২৮ জানুয়ারি

বহুল আলোচিত ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হক একরাম হত্যা মামলায় নিজেকে নির্দোষ দাবি করে সাফাই সাক্ষ্য দিলেন অন্যতম আসামি মো. আরিফ ওরফে নাতি আরিফ। আদালত আগামী ২৮ জানুয়ারি এ মামলার যুক্তিতর্ক শুরুর দিন ধার্য করেন।

আদালত সূত্রের বরাত দিয়ে সরকারি কৌসুলি (পিপি) অ্যাডভোকেট হাফেজ আহাম্মদ জানান, মঙ্গলবার দুপুরে ধার্য তারিখে একরাম হত্যা মামলার আসামিদের ফেনী জেলা ও দায়রা জজ আমিনুল হকের আদালতে আনা হয়। এ সময় আসামি আরিফ নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ‘এ মামলায় আমার নামটি ভুলবশত চলে আসে। এই আরিফ আমি নই।’

নামের মিল থাকলেও তিনি আসামি আরিফ নন বলে দাবি করেন। এ সময় রাষ্ট্রপক্ষের আইনজীবী তাঁকে জেরা করেন। আরিফ ওই মামলার আসামি এবং বর্তমানে জামিনে রয়েছেন।

প্রসঙ্গত, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা একরামকে ২০১৪ সালের ২০ মে ফেনী সদরের একাডেমি এলাকার অধুনালুপ্ত বিলাসী সিনেমা হলের সামনে হত্যা করা হয়। মামলার ৫৬ আসামির মধ্যে ৪৫ জন গ্রেপ্তার হলেও ৫ জন পালিয়ে যায়। বাকি ৪০ জনের মধ্যে ৪ জন কুমিল্লা কারাগারে এবং বাকিরা ফেনী কারাগারে রয়েছে। এ পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তাসহ ৫২ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও জেরা সম্পন্ন হয়।


মন্তব্য