kalerkantho

চবিতে বার্ষিক ক্রীড়া

এ এফ রহমান হল চ্যাম্পিয়ন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০



এ এফ রহমান হল চ্যাম্পিয়ন

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপ-উপাচার্য ড. শিরীণ আখতার।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে টানা আটবারের মতো ফের চ্যাম্পিয়ন হয়েছে এ এফ রহমান হল।

বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার  বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে সকালে বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতা উদ্বোধন করেন উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

রানারআপ হয়েছে আলাওল হল। ছাত্রীদের মধ্যে বেগম খালেদা জিয়া হল চ্যাম্পিয়ন এবং প্রীতিলতা হল রানারআপ হয়। ছাত্রদের মধ্যে রবিউল ইসলাম এবং ছাত্রীদের মধ্যে আফসানা জামান দিশা ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন।

এবারের ক্রীড়া প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ১২টি আবাসিক হলের মনোনীত ছাত্রদের ২২টি ইভেন্টে ১২৭ ছাত্র এবং ১৬টি ইভেন্টে ৩৩ ছাত্রী অংশ নেন।

উপাচার্য বলেন, ‘লেখাপড়ার পাশাপাশি শরীরচর্চা ও ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার্থীদের শৃঙ্খলা, সময়ানুবর্তিতা, নিয়মানুবর্তিতা, নেতৃত্ব, সহমর্মিতা, ভ্রাতৃত্বের বন্ধন ইত্যাদি মূল্যবোধ অর্জনের সুযোগ ঘটে।’

উপ-উপাচার্য অধ্যাপক শিরীণ আখতারের সভাপতিত্বে এবং ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) মো. ফরহাদ হোসেন খানের পরিচালনায় অনুষ্ঠানে অনুষদ ডিন, সিনেট ও সিন্ডিকেট সদস্য, শিক্ষক সমিতির নেতা, রেজিস্ট্রার, বিভাগীয় সভাপতি ও ইনস্টিটিউট পরিচালক, প্রক্টর ও সহকারী প্রক্টরসহ সংশ্লিস্টরা উপস্থিত ছিলেন।


মন্তব্য