kalerkantho


নগরে রিকশাচালক নিহত

বাসচাপায় গৃহবধূর মৃত্যু চকরিয়ায়

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ও চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



চকরিয়ায় ইজিবাইক টমটম থেকে পড়ে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা যাত্রীবাহী বাসের চাপায় নিহত হয়েছেন এক গৃহবধূ। এ সময় তাঁর কোলে থাকা দুধের শিশু প্রাণে বেঁচে যায়। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার পৌরশহর চিরিঙ্গার উত্তরাংশে এ দুর্ঘটনা ঘটে। চিরিঙ্গা হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর এবং ঘাতক শ্যামলী বাসটি আটক করেছে। নিহত গৃহবধূর নাম আফসানা আক্তার (২৫)। তিনি চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের মাইজ কাকারা গ্রামের সেলিম উদ্দিনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্র জানায়, কোলের শিশুকে নিয়ে আফসানা আক্তার টমটমযোগে চিরিঙ্গা আসছিলেন ডাক্তার দেখাতে। কিন্তু টমটমটি পৌরশহরের পেট্রলপাম্প এলাকায় পৌঁছলে ব্রেক কষে। এ সময় টমটম থেকে সড়কে পড়ে যান আফসানা। এ অবস্থায় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী শ্যামলী বাস চাপা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারান আফসানা। তবে টমটমের ভেতর পড়ে যাওয়ায় শিশুটি প্রাণে বেঁচে যায়।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ নূর-এ আলম পলাশ দুর্ঘটনায় এক গৃহবধূ নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘাতক শ্যামলী বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

চট্টগ্রাম :  নগরীর বায়েজিদ বোস্তামী এলাকায় লেগুনার ধাক্কায় আলাউদ্দিন (৪০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল নয়টার ড্রাইভার কলোনির মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিন ভোলা জেলার রায়রাবাদ এলাকার আবদুল মাজেদের ছেলে। তিনি বায়েজিদ থানার ইসলামপুর এলাকায় থাকতেন।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, সকাল সাড়ে নয়টায় গুরুতর আহত অবস্থায় আনা হলে আলাউদ্দিনকে মৃত ঘোষণা করেন চিকিত্সক। রিকশার ওপর বসে থাকা অবস্থায় লেগুনাটি পেছন থেকে ধাক্কা দেয়।


মন্তব্য