kalerkantho


১ম ► ক লা ম

ইয়াবা কারবারিসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ও নোয়াখালী প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



নোয়াখালীর সদর উপজেলায় অভিযান চালিয়ে এক নারীসহ দুই ইয়াবা কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার রাতে একই উপজেলার জেলখানা এলাকা থেকে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ২০০ ইয়াবা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন সেনবাগ উপজেলার ছাত্তারপাইয়া ইউনিয়নের মানিক মিয়ার ছেলে নুরনবী (২০)ও সদর উপজেলার পশ্চিম মাইজচারা গ্রামের হাসান উল্যার ছেলে পারভিন আক্তার (২৮)।

জেলা গোয়েন্দা শাখার (ওসি) ডিবি আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে চট্টগ্রাম নগরের বাকলিয়া থানাধীন আফগান মসজিদ এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে ১৯ হাজার ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার দুপুর ১২টার দিকে দেলোয়ার হাজির বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজারের রামুর দোয়াপালং এলাকার মুস্তাফিজুর রহমানের ছেলে মো. জাহিদ হোসেন ও একই জেলার উখিয়া উপজেলার দীন মোহাম্মদের ছেলে হাফিজুর রহমান।

চট্টগ্রাম মেট্রো-উপঅঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে দেলোয়ার হাজির বিল্ডিংয়ের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে অভিযান চালাই। আমাদের কাছে খবর ছিল, ওই ফ্ল্যাট যাঁরা ভাড়া নিয়েছেন, তাঁরা ইয়াবা ব্যবসার সাথে জড়িত। এই মুহূর্তে তাঁরা ইয়াবার একটি চালান নিয়ে অবস্থান করছেন। অভিযান চালিয়ে বাসা থেকে তাঁদের গ্রেপ্তার করি। এ সময় বাসায় তল্লাশি করে ১৯ হাজার ইয়াবা উদ্ধার করি।’

 


মন্তব্য