kalerkantho


অপহরণকারী গ্রেপ্তার

সীতাকুণ্ডে আড়াই মাস পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৩ মার্চ, ২০১৮ ০০:০০



সীতাকুণ্ডে অপহরণের আড়াই মাস পর ৫ম শ্রেণির স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে গ্রেপ্তার করা হয় অভিযুক্ত অপহরণকারীকেও। তাঁর নাম আবুল কালাম আজাদ। তিনি সীতাকুণ্ড পৌরসভার চৌধুরীপাড়া এলাকার আবুল বশরের ছেলে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

জানা গেছে, আবুল কালাম আজাদ দীর্ঘদিন ধরে ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু সে সাড়া না দেওয়ায় কালাম ক্ষিপ্ত হয়ে গত ১ জানুয়ারি চন্দ্রনাথ মন্দির এলাকায় পিকনিক থেকে ফেরার পথে তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ঘটনার পর ছাত্রীর অভিভাবকরা কালামের বাড়িতে গিয়ে স্বজনদের কাছে মেয়েকে ফিরিয়ে দেওয়ার জন্য বারবার অনুরোধ করেন। কিন্তু তারা আশ্বাস দিলেও কাজ হয়নি।

গত রবিবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা করেন। এর পরপরই ঘটনার তদন্তকারী অফিসার এসআই মাহফুজ গোপন সূত্রে কালামের অবস্থান সম্পর্কে খোঁজ নিয়ে সেখানে অভিযান চালান। এ সময় মেয়েটিকে উদ্ধার ও কালামকে গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড থানার এসআই মো. মাহফুজ বলেন, ‘আড়াই মাস আগে ৫ম শ্রেণির ওই ছাত্রীকে বখাটে আবুল কালাম অপহরণ করেছিল। রবিবার মেয়েটির অভিভাবক থানায় মামলা করলে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার এবং বখাটে কালামকে আটক করে আদালতে পাঠাই। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।’


মন্তব্য