kalerkantho


বাস থেকে ফেনসিডিল জব্দ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৪ মার্চ, ২০১৮ ০০:০০



নগরের পাহাড়তলীতে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৪৯৪ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব-৭। মঙ্গলবার ভোররাতে ফেনী থেকে আসা যাত্রীবাহী বাসটি তল্লাশি করে ফেনসিডিলগুলো জব্দ করা হয়। এ সময় মাদক পরিবহনের দায়ে একজনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৭ থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি দল পাহাড়তলীর অলংকার থেকে নতুন বাজার সড়কের হাক্কানী পেট্রলপাম্পের সামনে বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করে। ফেনী থেকে চট্টগ্রামগামী একটি বাসে (ঢাকামেট্রো-জ-১৪-১৯৬২) তল্লাশি চালিয়ে বাসের পেছনের অংশে বামপাশের সাইড বক্সের মধ্যে কৌশলে লুকোনো অবস্থায় ৪৯৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় বাসের ভেতরে নোয়াখালীর সেনবাগের বিজবাগ গ্রামের মকবুল আহম্মদের ছেলে কামাল উদ্দিনকে (২৮) গ্রেপ্তার করা হয়। তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে তাঁর দেওয়া তথ্যে একই সঙ্গে বাসটি জব্দ করা হয়।

জব্দ করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ৩ লাখ ৯৫ হাজার ২০০ টাকা এবং বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা। গ্রেপ্তার আসামি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা নিতে ফেনসিডিল ও বাসটি আইনানুগ পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য