kalerkantho


বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ বিতর্ক

খাগড়াছড়িতে ক্যান্টনমেন্ট স্কুল চ্যাম্পিয়ন

খাগড়াছড়ি প্রতিনিধি   

১৬ মে, ২০১৮ ০০:০০



খাগড়াছড়িতে ক্যান্টনমেন্ট স্কুল চ্যাম্পিয়ন

বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগিতায় খাগড়াছড়ি পর্বে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের শিক্ষার্থীদের সঙ্গে বিচারক ও অতিথিরা। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় খাগড়াছড়ি জেলার সেরা চার বিদ্যালয় মঙ্গলবার মুখোমুখি হয়। এতে চ্যাম্পিয়ন হয়েছে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ। হাড্ডাহাড্ডি লড়াইয়ে রানার আপ হয়েছে খাগড়াছড়ি টিউফা আইডিয়াল স্কুল।

খাগড়াছড়ি প্রেস ক্লাব মিলনায়তনে সকালে বিতর্কের প্রাথমিক রাউন্ডে অংশ নেওয়া চার বিদ্যালয় হলো খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়, নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুল, টিউফা আইডিয়াল স্কুল ও খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ। বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সাইফুদ্দিন আবু আনসারী মিঠু, প্রভাত তালুকদার ও রূপায়ন তালুকদার।

পরে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ শাহ আলমগীর। খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীলা তালুকদার ও নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলের প্রধান শিক্ষক রুশদীনা আক্তার জাহান। এ সময় খাগড়াছড়ি প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, কালের কণ্ঠ শুভসংঘের খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক লিটন ত্রিপুরা লামা প্রমুখ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ শাহ আলমগীর যুক্তির আলোকে সমাজ বিনির্মাণের ওপর গুরুত্বারোপ করেছেন। তিনি কালের কণ্ঠের উদ্যোগে সামাজিক দায়বদ্ধতা থেকে বিতর্ক প্রতিযোগিতা আয়োজনের প্রশংসা করেন।


মন্তব্য