kalerkantho


চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

১২ জুলাই, ২০১৮ ০০:০০



চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

চকরিয়ার মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় গাড়ি। ছবি : কালের কণ্ঠ

চকরিয়ায় যাত্রীবাহী বাস ও পোনাবোঝাই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক চালকসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ যাত্রী। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার খুটাখালী নতুন অফিস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ গাড়ি দুটি জব্দ এবং হতাহতদের উদ্ধার করে। নিহতরা হলেন যশোর জেলার পাগলাদহ উপজেলার মতিয়ার রহমানের ছেলে পোনাবোঝাই মাইক্রোবাসের চালক মোহাম্মদ লিটন (২৫) এবং একই জেলার মকছুদ আহমদের ছেলে সাইদুর রহমান (৩২)।

মালুমঘাট হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিন বলেন, ‘কক্সবাজার ছেড়ে আসা স্টার লাইন পরিবহনের একটি বাস চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালীর নতুন অফিস এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পোনাবোঝাই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশের (ওসি) মো. আলমগীর হোসেন জানান, আইনি প্রক্রিয়া সম্পন্ন করে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলা করা হবে।



মন্তব্য