kalerkantho


সিলেট শ্রীমঙ্গল হবিগঞ্জ জগন্নাথপুরে শীতার্তরা পেল শীতবস্ত্র

প্রিয় দেশ ডেস্ক   

১৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



সিলেট, মৌলভীবাজারের শ্রীমঙ্গল, হবিগঞ্জ ও সুনামগঞ্জের জগন্নাথপুরে ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে দরিদ্র-অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে : 

সিলেট : সিলেট স্টেশন ক্লাব লিমিটেডের পক্ষ থেকে সিলেট নগরের শতাধিক দরিদ্রকে কম্বল দেওয়া হয়েছে। গত সোমবার রাতে ক্লাব প্রাঙ্গণে শীতবস্ত্র করেন ক্লাব প্রেসিডেন্ট এমাদউল্লাহ শহিদুল ইসলাম শাহিন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মো. জামাল ইয়াকুব, সদস্য (ব্যবস্থাপনা) মোসাদ্দেক কোরেশী শামীম, সদস্য (অর্থ ও উন্নয়ন) শাহ মো. মোসাহিদ আলী, সদস্য (ক্রীড়া) ফজলে এলাহী চীেধুরী ডালিম, সদস্য (আপ্যায়ন) হারুন আল রশীদ দিপু, স্থায়ী সদস্য নওশাদ আহমদ চৌধুরী, বিজিত চৌধুরী, এ এম মিজানুর রহমান, চৌধুরী আতাউর আজাদ প্রমুখ। সিলেট স্টেশন ক্লাবের প্রেসিডেন্ট জানান, প্রতিবছরের মতো সামাজিক দায়বদ্ধতা থেকে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্যই তাঁদের এই উদ্যোগ।

মৌলভীবাজার : ‘মৌলভীবাজার সোশ্যাল ক্লাব’-এর প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ জিলাদুর রহমানসহ প্রবাসীদের পক্ষ থেকে শ্রীমঙ্গলে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে শ্রীমঙ্গল প্রেস ক্লাব প্রাঙ্গণে গরিব-অসহায় মানুষের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী। সোশ্যাল ক্লাবের উপদেষ্টা সৈয়দ আবুল বাশারের সভাপতিত্বে ও ক্লাবের সদস্য সৈয়দ ছায়েদ আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী, সহসভাপতি ইসমাইল মাহমুদ, আহমেদ ফারুক মিল্লাদ, সোশ্যাল ক্লাবের সদস্য ও সদর উপজেলার একাটুনা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মো. সাহাদ আহমদ, মো. জুয়েল আহমদ, মো. আব্দুল কাইয়ুম প্রমুখ।

হবিগঞ্জ : জেলায় ৪০০ শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে রেড ক্রিসেন্ট কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বলগুলো বিতরণ করেন রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম। এ সময় অন্যদের মধ্যে ফজলুর রহমান, সফিকুল বারী আউয়াল, মিজানুর রহমান শামীম, মশিউর রহমান শামীম, লুত্ফুন্নাহার স্মৃতি, সফিকুজ্জামান হিরাজ ও হিরাজ মিয়া উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলার বিভিন্ন গ্রামের পাঁচ শতাধিক হতদরিদ্র পরিবারকে শীতবস্ত্র দেওয়া হয়েছে। যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের উদ্যোগে এসব শীতবস্ত্র দেওয়া হয়। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাজিদুর রহমান ফারুক, যুক্তরাজ্য আওয়ামী লীগের প্রচার সম্পাদক মানুস ইবনে আনিস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, আশরাফুল ইসলাম, আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, কামাল উদ্দিন, মজিবুর রহমান প্রমুখ।


মন্তব্য