kalerkantho


রংপুরে স্পন্সরের মিছিল

১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০



ক্রীড়া প্রতিবেদক : মাঠে নামার আগেই বাজার দারুণ রমরমা নতুন মালিকানার বিপিএল ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্সের। তাদের পেছনে হুমড়ি খেয়ে পড়ছে পৃষ্ঠপোষকরা।

এ জন্যই দলটির প্রধান নির্বাহী ইশতিয়াক সাদিককে বলতেই হলো, ‘এরই মধ্যে ১৮-১৯টি স্পন্সর পেয়ে গেছি। আশা করছি আমাদের খেলা দিয়েই স্পন্সরদের ভালো প্রতিদান দিতে পারব। ’

গতকালই একাধিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়েছে রংপুর রাইডার্সের। এই যেমন দলটির অন্যতম পৃষ্ঠপোষক হয়েছে বসুন্ধরা এলপি গ্যাস। এর হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন ও রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন। এ সময় কালের কণ্ঠ’র বিজ্ঞাপন বিভাগের প্রধান জেড এম আহমেদ প্রিন্সসহ উভয় প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। চুক্তি সইয়ের পর জসীম উদ্দীন বলেন, ‘বসুন্ধরা গ্রুপ দেশের সবচেয়ে ভালো প্রতিষ্ঠানগুলোর একটি। আবার রংপুর রাইডার্সও বিপিএলের অন্যতম সেরা একটি দল। এই দুই সেরা প্রতিষ্ঠানের শক্তি এক হওয়ায় আসন্ন বিপিএলে দলটিকে আরো ভালো খেলা উপহার দিতে সাহায্য করবে।

’ একই দিন রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তি সই হয়েছে পোল্ট্রি খাতের অন্যতম সফল নাম ফিনিক্স গ্রুপের সঙ্গেও। চুক্তি সইয়ের আনুষ্ঠানিকতা শেষে ফিনিক্স গ্রুপের পরিচালক ড. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ‘‘বিপিএল একটি জমজমাট আসর। এই আসরের মাধ্যমে ফিনিক্স গ্রুপ দেশবাসীর মধ্যে ডিম খাওয়ার বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘একটি ডিম প্রতিদিন’ এই স্লোগানে প্রচারাভিযানও চালাবে। আশা করছি, রংপুর রাইডার্সকে পৃষ্ঠপোষকতার মধ্য দিয়ে আমরা এ প্রচারাভিযান সফলও করতে পারব। ’’ এর আগের দিন চুক্তি হয়েছে জনপ্রিয় মোবাইল হ্যান্ডসেট নোকিয়া বাংলাদেশের সঙ্গেও। উপস্থিত ছিলেন নোকিয়া বাংলাদেশের ইউনিয়ন গ্রুপ চেয়ারম্যান রানা শফিউল্লাহ এবং নোকিয়া বাংলাদেশের হেড অব বিজনেস ফারহান রশিদ।


মন্তব্য